সোনাবাড়িঘাটে শান্তিপূর্ণ ভাবেই সম্পন্ন নিউ ইয়ং স্টার ক্লাবের পরিচালনায় মেলা

বরাক তরঙ্গ, ২ জানুয়ারি : শান্তিপূর্ণ ভাবেই সম্পন্ন হল সোনাবাড়িঘাট নিউ ইয়ং স্টার ক্লাবের পরিচালনায় মাসব্যাপী চলা আনন্দমেলা। সোমবার আনুষ্ঠানিকভাবে এক মাস ধরে চলা আনন্দমেলার সমাপ্তি ঘটে। এ উপলক্ষে একদিন রাতে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নৃত্য শিল্পীরা শেষ নৃত্য পরিবেশনের মাধ্যমে বিদায় নিলেন। এরপর এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা আশু চৌধুরী। তিনি বক্তব্যে বলেন, এই মেলার আয়োজনটা ছিল তাদের কাছে একটি বড় চ্যালেঞ্জ। শান্তিপূর্ণভাবে মেলা সম্পন্ন করতে তারা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলেন ক্লাবের সব কর্মকর্তারা। ছোটখাটো ঘটনা ছাড়া শান্তি-শৃঙ্খলার মধ্য দিয়ে মাসব্যাপী চলা আনন্দ মেলার সমাপ্ত হওয়ায় তারা আরেকটি সিঁড়ি পার হলেন। এই সুষ্ঠুভাবে মেলা সম্পূর্ণ হওয়ার জন্য সমস্ত কৃতিত্ব তিনি দর্শনার্থীদের দেন।

তিনি বলেন, দর্শনার্থীদের সহযোগিতায় মেলায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এ ছাড়া তিনি এই মেলায় স্থানীয় ব্যবসায়ীরা অংশগ্রহণ করে মেলার বিস্তার লাভ করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি প্রশাসনের তরফে সহযোগিতার দরুন রাঙ্গিরখাড়ি পুলিশ ফাঁড়ি ইনচার্জের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সোনাবাড়িঘাটে শান্তিপূর্ণ ভাবেই সম্পন্ন নিউ ইয়ং স্টার ক্লাবের পরিচালনায় মেলা

মেলার আয়োজন করে এই দক্ষিণ কাছাড়ের বৃহত্তর এলাকার জনগণকে আনন্দ উপভোগ করার সুযোগ করে দেওয়ার জন্য  আনন্দমেলা কমিটির প্রত্যেক সদস্যদের প্রতি ধন্যবাদ জানান তিনি। তিনি জনগণের সহযোগিতায় প্রশংসা করে বলেন আগামীতেও এ ধরনের মেলার আয়োজন করার প্রচেষ্টা চালাবেন। মাস ব্যাপী চলা মেলার শেষ দিনে মেলা কমিটির প্রত্যেক সদস্য আবেগপ্রবণ হয়ে ওঠেন। তারা সোনাবাড়িঘাট এলাকার মানুষের সহযোগিতা এবং ক্লাবের সদস্যদের আচার ব্যবহারে মুগ্ধ হয়ে উঠেন বলে জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেলা কমিটির ম্যানেজার শিবু সাহা, ক্লাবের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সভাপতি জামাল উদ্দিন, কার্যকরী সভাপতি আবিদুর রহমান, কোষাধক্ষ্য আনসার মিয়া, গ্রুপ সদস্যার প্রতিনিধি শিপন আহমেদ প্রমুখ।

Author

Spread the News