কিশোরীকে অপহরনের চেষ্টা, আটক ভিনধর্মী দুই যুবক

বরাক তরঙ্গ, ১৭ নভেম্বর : কাটিগড়ায় কিশোরীকে অপহরনের চেষ্টা ভিনধর্মী দুই যুবকের। ঘটনাটি সংঘটিত হয়েছে বৃহস্পতিবার। এদিন রাতে হরিনগর প্রথম খণ্ডের বাসিন্দা এনাম উদ্দিনের বছর ১৮ এর ছেলে সাহেদ আহমদ এবং চণ্ডীনগর দ্বিতীয় খণ্ডের বাসিন্দা প্রয়াত কমর উদ্দিনের বছর ১৯ এর ছেলে শামীম উদ্দিনকে অভিযুক্ত করে ওই কিশোরীর বাবা কাটিগড়া থানায় এক এজাহার দায়ের করেন। পুলিশ দুই যুবককে আটক করেছে।

এদিন অবসরপ্রাপ্ত শিক্ষক মনীন্দ্র কুমার দাস, প্রাক্তন আঞ্চলিক পঞ্চায়েত সদস্য কৃপেশ দাস, অর্জুন দাস, সত্য রঞ্জন আচার্য্য, রথিশ চক্রবর্তী, ভিএইচপি পশ্চিম কাছাড় জেলা সম্পাদক অশোক কুমার দাস, হিন্দু রক্ষী দল প্রান্ত কার্য্যকর্তা মিহির গোস্বামী, ভিডিপি সম্পাদক ননি গোপাল দাস প্রমুখরা কাটিগড়া থানায় ছুটে যান। এদের মধ্যে এপি সদস্য কৃপেশ দাস সহ অনেকেই বিষয়টিকে লভ জেহাদ বলে আখ্যায়িত করেন। পাশাপাশি এই ঘটনায় অভিযুক্ত দুই যুবকের কঠোর শাস্তির দাবি জানান প্রত্যেকেই, যাহাতে এধরনের কু-কর্মের পুনরাবৃত্ত না হয়।

এ দিন দুই উঠতি যুবক মেয়েকে নিয়ে একটি পরিত্যক্ত ঘরে প্রবেশ করলে কিছু মুসলিম যুবক তাদের ধাওয়া করেন। আটক করে জিজ্ঞাসা করেন। তখন মেয়েটি হিন্দু সম্প্রদায়ের দেখে খবর পাঠান মেয়েটির গ্রামের লোকদের কাছে। এরপর এসে সবাইকে তারা নিয়ে যান এবং দুই যুবককে পুলিশে সমঝে দেন।
প্রতিবেদক : অনিতা পাল, কাটিগড়া।

Author

Spread the News