বিজেপি সোনাই মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা শিবির ঝরাগুল

বরাক তরঙ্গ, ২৩ সেপ্টেম্বর : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্ম তিথি  উপলক্ষ্যে সারা রাজ্যের সঙ্গে   বিজেপি সোনাই মণ্ডল কমিটি ১৭ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত  বিভিন্ন কার্য্যসুচির মাধ্যমে সেবা পক্ষ পালন করে আসছে। এর অঙ্গ হিসাবে শনিবার দক্ষিন মোহনপুর জিপির ঝরাগুল বাজারে বিনামুল্যে স্বাস্থ্য পরীক্ষাও ওষুধ বিতরন করা হয়। সোনাই প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক নার্স ও কর্মীরা স্বাস্থ্য শিবিরে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। শিবিরে শতাধিক রোগীর স্বাস্থ্য পরীক্ষা করে প্রয়োজনীয় ওষুধপত্র বিতরন করা হয়।

এ সম্পর্কে বিস্তারিত তুলে সোনাই মণ্ডল সভাপতি ভজন সেন জানান, ১৭ সেপ্টেম্বর মোদিজির জন্ম তিথি থেকে শুরু ২ অক্টোবর গান্ধীজির জন্ম তিথি পর্যন্ত বিভিন্ন কার্যসূচির মাধ্যমে দেশব্যাপী বিজেপি সেবাপক্ষ পালন করছে। এর অঙ্গ হিসেবে আজ ঝরাগুল বাজারে স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হচ্ছে। শিবিরে আমন্ত্রিত অতিথি হিসাবে প্রাক্তন বিধায়ক আমিনুল হক লস্কর উপস্থিত হয়ে রোগীদের হাতে ওষুধপত্র তুলে দিয়েছেন।

এছাড়া মহিলা সভানেত্রী মিত্রা রায় সহ মণ্ডল বিজেপির কর্মীরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। সেবাপক্ষের টাসা কার্য্যসুচির বিবরণ দিয়ে ভজনবাবু জানান, ২৪ সেপ্টেম্বর  প্রতিটি বুথে মোদিজির মন কি বাত, অনুষ্ঠান পালন করা হবে। ২৫ সেপ্টেম্বর দিনদয়াল উপাধ্যায়ের জন্ম তিথি প্রতিটি বুথে পালন করা হবে। ২৫ সেপ্টেম্বর থেকে প্রতিটি জিপিতে ‘মেরা মাটি, মেরা দেশ’ কর্মসুচী আরম্ভ হবে। ২ অক্টোবর সোনাই বাজার ও অফিস আদালতে সচ্ছতা অভিযান দিয়ে সেবা পক্ষের সমাপ্তি ঘটবে।
প্রতিবেদক : নিপ্পু লস্কর, সোনাই।

Author

Spread the News