স্কুলের ভেতরে নালা থেকে উদ্ধার শিশুর দেহ, উত্তেজিত জনতা পুড়ালো স্কুল

১৭ মে : স্কুলের ভেতরের নালা থেকে উদ্ধার হল তিন বছরের শিশুর দেহ। ঘটনায় উত্তপ্ত পাটনা। উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দেন স্কুলে। রাস্তা অবরোধ, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়।

শুক্রবার সকালে পাটনার একটি বেসরকারি স্কুলের ভেতরের নালা থেকে তিন বছরের এক শিশুর দেহ উদ্ধার হয়। ওই স্কুলেরই পড়ুয়া ছিল শিশুটি। বৃহস্পতিবার স্কুল থেকে সে আর ফেরেনি। পরিবারের তরফে নিখোঁজ ডায়রি করা হয়েছিল পুলিশে। স্কুলে খোঁজাখুঁজি করতে এলে, স্কুল কর্তৃপক্ষ বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। এতেই সন্দেহ আরও বাড়ে। দীর্ঘক্ষণ ধরে জোরাজুরি করার পর নিখোঁজ শিশুর পরিবার স্কুল চত্বরে প্রবেশ করে।

অনেকক্ষণ খোঁজার পর স্কুলের পেছনে একটি নালা থেকে শিশুটির দেহ উদ্ধার হয়। খবর দেওয়া হয় পুলিশে। শিশুটির দেহ উদ্ধারের পরই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দেয় স্কুলে। জ্বালিয়ে দেওয়া হয় আশেপাশে দাঁড়িয়ে থাকা গাড়িও। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ–অবরোধ দেখান স্কুলের বাকি অভিভাবকরাও।

পাটনার এসপি চন্দ্র প্রকাশ জানিয়েছেন, স্কুলের সিসিটিভি ফুটেজে শিশুটিকে স্কুলের ভেতরে ঢুকতে দেখা গেলেও, সে আর স্কুল থেকে বের হয়নি। খুনের মামলা দায়ের করেছে পুলিশ। স্কুল কর্তৃপক্ষের ভূমিকা খতিয়ে দেখছে পুলিশ। তিন জনকে আটক করা হয়েছে। খবর : আজকাল ডট ইন।

Author

Spread the News