বৈদ্যনাথ নাথ আন্তঃস্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন নরসিং, রানার্স মহর্ষি

ইকবাল লস্কর, শিলচর।
বরাক তরঙ্গ, ১৮ এপ্রিল : শিলচর ডিএসএ-র বৈদ্যনাথ নাথ অনূর্ধ্ব ১৫ আন্তঃস্কুল প্রাইজমানি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হল নরসিং এইচএস স্কুল। বৃহস্পতিবার ফাইনালে তারা ৫৭ রানে হারায় মহর্ষি বিদ্যামন্দিরকে। সতীন্দ্রমোহন দেব স্টেডিয়ামে এদিন লো স্কোরিং ফাইনালে ব্যাটিংয়ের ডাক পেয়ে ২৪.১ ওভারে ৯৯ রানে অলআউট হয়ে যায় নরসিং। কিন্তু তাদের চেয়েও খারাপ ব্যাটিং করে ১৯.১ ওভারে ৪২ রানে অলআউট হয়ে যায় মহর্ষি বিদ্যামন্দির। সর্বোচ্চ ৮ রান করেন অধিনায়ক ঋতুরাজ। ৭ রান দিয়ে ৩ উইকেট দখল করেন নরসিংয়ের সার্থম দাস। দুটি করে উইকেট নেন ময়ূরেশ বাসফর ও সায়ন দাস।

তৃতীয় পাবলিক স্কুল, চতুর্থ সূর্যকুমার হাইস্কুল_____

অলরাউন্ড প্রদর্শন করলে নরসিং স্কুল দলের অধিনায়ক ময়ূরেশ বাসফর। ফাইনালের সেরা খেলোয়াড়ের পুরস্কার পান। ম্যান অব দ্য সিরিজ সহ টুর্নামেন্টের সেরা বোলারের সম্মান পান চ্যাম্পিয়ন দলের শিবম বাসফর। আসরে মোট ১৫টি উইকেট দখল করেন তিনি। সেরা ব্যাটারের পুরস্কার গিয়েছে একই দলের স্নেহাশিস সাহার দখলে। মোট ১৭২ রান করেন তিনি। তার হাতে পুরস্কার তুলে দেন ডিএসএ-র সহসচিব দেবাশিস সোম। সেরা উইকেটরক্ষক হয়েছেন মহর্ষির ঋতুরাজ ভৌমিক।

৬২ বলে ৪১ রানের অপরাজিত ইনিংস খেলেন ময়ূরেশ বাসফর। হাঁকান দুটি বাউন্ডারি। এছাড়া সায়ন দাস ২৩ বলে ১৭ রান করেন। মহর্ষির সফল বোলার জুবেইর আল হাসান ১৫ রান দিয়ে নেন ৩ উইকেট। দুটি করে পেয়েছেন তমোজিৎ রাউত ও করণ ভৌমিক।

চ্যাম্পিয়ন হয়ে ট্রফি সহ নগদ ১২ হাজার টাকা পেল নরসিং। রানার্স মহর্ষিকে সন্তুষ্ট থাকতে হল ট্রফি ও ৮ হাজার নিয়ে। তৃতীয় ও চতুর্থ স্থান পাওয়া সূর্য কুমার ও পাব্লিক এইচএস পেয়েছে যথাক্রমে ৩ ও ২ হাজার টাকা। শৃঙ্খলাপরায়ণ দলের পুরস্কার (২ হাজার) গিয়েছে শিলচর কলেজিয়েট স্কুলের দখলে। টুর্নামেন্টের তৃতীয় স্থান দখল করেছে সূর্যকুমার হাইস্কুল। চতুর্থ স্থান পেয়েছে পাবলিক এইচএস স্কুল। সকালে তৃতীয় ও চতুর্থ স্থান নির্ণায়ক ম্যাচে পাবলিক এইচএস-কে ৭ উইকেটের ব্যবধানে হারায় সূর্যকুমার হাইস্কুল। প্রথমে ব্যাট করে ১৫.৫ ওভারে ৬০ রানে অলআউট হয় পাবলিক এইচএস। জবাবে ৭.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬২ রান তুলে সূর্যকুমার হাইস্কুল তৃতীয় স্থানের দখল নেয়। খেলা শেষে পুরস্কার তুলে দেন ডিএসএ সভাপতি শিবব্রত দত্ত, সচিব অতনু ভট্টাচার্য, সহসচিব অরিজিৎ গুপ্ত, স্পনসর যুগশঙ্খ পত্রিকাগোষ্ঠীর পক্ষে বিজয়কৃষ্ণ নাথ, গৌরব নাথ, নীলাক্ষ চৌধুরী সহ অন্যান্যরা।

Author

Spread the News