চুরি করে পালানোর সময় ৪০ ফুট গভীর গর্তে পড়ে মৃত্যু

১০ মার্চ : ৪০ ফুট গভীর গর্তে পড়ে মৃত্যু হল এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে দিল্লির কেশপুর মান্ডি এলাকায়। ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স এদিন গর্ত থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে। দিল্লির জলমন্ত্রী অতীশি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। সেইসঙ্গে তিনি কীভাবে গর্তে পড়ে গিয়েছিলেন সেবিষয়ে পুলিশি তদন্তের নির্দেশ দিয়েছেন।

সূত্রের খবর,  রবিবার ভোরে চুরি করে পালাচ্ছিল ওই ব্যক্তি। সেই সময় অসাবধানতাবশত দিল্লি জল বোর্ড ট্রিটমেন্ট প্ল্যান্টের জল শোধনাগারের গর্তে পড়ে যায় সে। জল বোর্ডের কর্মীরা এদিন দুপুরে পুলিশকে জানায় যে, কেউ চুরির জন্য তাদের অফিসে এসে গর্তে পড়ে গেছে। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ সহ ৫ টি  দমকলের ইঞ্জিন। দমকলের সহায়তায় শুরু হয় উদ্ধার অভিযান। লাইফ ডিটেক্টর কোনও সংকেত দিতে না পারায় সমান্তরালভাবে আরও একটি গর্ত খনন করা হয়। এরপর উদ্ধারকারী দল সেখান থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে।

উল্লেখ্য, এই ঘটনার পর দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বিগত ৪৮ বছরের মধ্যে তৈরি হওয়া শহরের সমস্ত পরিত্যক্ত গর্ত সিল করার নির্দেশ দিয়েছেন। এক্স হ্যান্ডেলে পোস্ট করে তিনি জানিয়েছেন, ‘প্রাথমিক তথ্য অনুসারে, মৃত ব্যক্তির বয়স প্রায় ৩০ বছর। কীভাবে তিনি পড়ে গেলেন সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।’

Author

Spread the News