আজব কাণ্ড, শরীরের উপর আবর্জনা ফেলার আপত্তি করায় জরিমানা দিতে হল যুবকের

বরাক তরঙ্গ, ৪ নভেম্বর : আজব কাণ্ড! সড়কের উপর আবর্জনা ফেলার সময় এক বাইক চালকের পড়ে গেলে আপত্তি ও এমন কাণ্ডের প্রতিবাদ করলে উল্টো জরিমানা গুণতে হয়েছে যুবকের। এ আজব কাণ্ডটি ঘটে সোনাবাড়িঘাট বাজারের মুরগির হাটে।

বারিকনগরের রাকিব হুসেন নামে এক যুবক অভিযোগ করে বলেন, শুক্রবার শিলচর যাওয়ার সময় মজুমদার পদবির এক ব্যক্তি দোকান পরিস্কার করে আবর্জনা সড়কের উপর ফেলতে তার উপর পড়ে যায়। তিনি বাইক বন্ধ এ কাণ্ডের আপত্তি জানালে তাকে ওই ব্যক্তি অশ্লীল ভাষায় গালিগালাজ ও শারীরিক হেনস্তা করেন। তিনি এও বলেন, এখানে কথা বলতে হলে টাকা দিতে হয় বলে তার পকেট থেকে কিছু টাকা ছিনিয়ে নিয়ে যান ওই ব্যক্তি। এরপর তিনি বিষয়টি স্থানীয় ভিডিপি সম্পাদকের সঙ্গে ফোনে যোগাযোগ করে ঘটনাটি জানান। এবং এর বিচার চান। ভিডিপি সম্পাদক ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তির সঙ্গে কথা বললে উল্টো ক্ষেপে বসেন। শেষে ভিডিপি সম্পাদক ওই ব্যক্তির এক ভাইপোকে ডেকে আনেন।

আজব কাণ্ড, শরীরের উপর আবর্জনা ফেলার আপত্তি করায় জরিমানা দিতে হল যুবকের
রাকিব হুসেন বড়ভূইয়া

সবকিছু শোনে ভাইপো কাকাকে এমন কাজ কেন করেছেন জানতে চাইলে কিছু না বলে রেগে যান। এরই মধ্যে বাজারের আরও কিছু লোক জমায়েত হয়ে কর্মকাণ্ডের আপত্তি জানিয়ে তার ভুল স্বীকার করাতে বলেন। কিন্তু তিনি মানতে নারাজ। শেষে তারা বাধ্য হয়ে রাকিবকে যা মন চায় তা করতে বলেন এবং তার কাছে দুঃখ প্রকাশ করেন। এ দিকে রাকিব জানান, তার কাছ থেকে নেওয়া কোন টাকাও ফেরত পাননি।
প্রতিবেদক হিবজুর রহমান, শিলচর।

Author

Spread the News