নেতাজি ছাত্র যুব সংস্থার ২৫তম বর্ষ উপলক্ষে বছরব্যাপী কর্মসূচির সিদ্ধান্ত 

বরাক তরঙ্গ, ২৯ জুলাই : নেতাজি ছাত্র যুব সংস্থার ২৫তম বর্ষ  উপলক্ষে বছরব্যাপী কর্মসূচি হাতে নিল উদযাপন কমিটি। সোমবার উদযাপন কমিটির চেয়ারম্যান আইনজীবী শেখর পাল চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় আগামী ৩ সেপ্টেম্বর থেকে ২০২৫ সালের ৩ সেপ্টেম্বর পর্যন্ত শিলচর, গুয়াহাটি, আমবাসা (ত্রিপুরা) সহ বিভিন্ন স্থানে ২৫টি অনুষ্ঠান করার পরিকল্পনা গ্রহণ করা হয়। সভায় নেতাজি ছাত্র যুব সংস্থার প্রাক্তন সভাপতি দেবাশিস সোম, প্রাক্তন কার্যকরী সভাপতি মণিভূষণ চৌধুরী, প্রাক্তন সহসভাপতি বিভাষ রায় , প্রাক্তন কার্যকরি সভাপতি জয়দীপ চক্রবর্তী, প্রাক্তন সহসভানেত্রী সন্ধ্যা চক্রবর্তী, সাংস্কৃতিক বিভাগের প্রাক্তন দুই সস্পাদিকা মালবিকা দাস দেব ও সুতপা কর সহ বর্তমান কর্মকর্তাদের মধ্যে বিপ্লব চক্রবর্তী, কৃষ্ণাণু ভট্টাচার্য, অনুপ দেব, দীপালি মজুমদার, অভিষেক দাস, অনামিকা পাল, সুরজিৎ চক্রবর্তী উপস্থিত ছিলেন।

সংস্থার কেন্দ্রীয় কমিটির অন্যতম উপদেষ্টা শেখর পাল চৌধুরীকে চেয়ারপার্সন ও দিলু দাসকে সাধারণ সম্পাদক মনোনিত করে ২৫তম বর্ষ উদযাপন অর্থাৎ রজত জয়ন্তী বর্ষ উদযাপন কমিটি গঠন করা হয়। এছাড়াও সংগঠনের সকল প্রাক্তন সভাপতি, সহসভাপতি ও বিভিন্ন কর্মকর্তা ও সদস্য সদস্যাদের অন্তর্ভুক্ত করে আগামীতে পূর্ণাঙ্গ কমিটি ও বিভিন্ন উপ সমিতি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উক্ত সভায়  উপস্থিত সকল সদস্য সদস্যারা নেতাজি ছাত্র যুব সংস্থার ২৫তম বর্ষ সুন্দর ও সফল ভাবে উদযাপন করার জন্য বিভিন্ন মতামত ও পরামর্শ প্রদান করেন এবং আগামীতে আরও একটি সভা করে কর্মসূচি ঘোষণা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নেতাজি ছাত্র যুব সংস্থার ২৫তম বর্ষ উপলক্ষে বছরব্যাপী কর্মসূচির সিদ্ধান্ত 

এছাড়াও সাধারণ সম্পাদক সভায় শহরে একটি কার্যালয় খোলার প্রস্তাব রাখলে মণিভূষণ চৌধুরী দাস কলোনিতে একটি রুমের ব্যবস্থা করে দেন এবং আগামী কিছু দিনের মধ্যেই রজত জয়ন্তী বর্ষ উদযাপন কমিটির কার্যালয়ের দ্বারোদঘাটন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Author

Spread the News