দিল্লিতে গিয়ে প্রেমিকাকে খুন উধারবন্দ চণ্ডীঘাটের যুবকের

আশু চৌধুরী, শিলচর।
বরাক তরঙ্গ, ২৮ জুলাই : দিল্লিতে প্রেমিকার হাতে নৃশংসভাবে খুন হলেন শিলচর আশ্রম রোড এলাকার এক যুবতী স্নেহা নাথ চৌধুরী (২১)। শনিবার বিকেলে তিনি দিল্লির দ্বারকা এলাকার পচানপুর কলোনিতে তার ফ্ল্যাটের ভেতরেই খুন হন। পুলিশ এই ঘটনায় গ্রেফতার করেছে রাজ কর্মকার নামে (২৪) নামে এক যুবককে। তার বাড়ি উধারবন্দের চণ্ডীঘাট চা-বাগানে। গত ২৫ জুলাই সামাজিক মাধ্যমে তার মিসিঙের কথা উল্লেখ করে অনেকেই পোস্ট করেছিলেন। এমনকি তাঁর মোবাইল ফোন ঘরে রেখে নিখোঁজ রাজ এমন পোস্ট ছিলো। তার বাবা দেবরাজ কর্মকার একজন শিক্ষক। 

স্নেহা ছিলেন একজন জিম ট্রেনার। শিলচর আশ্রম রোডের প্রশান্ত নাথ চৌধুরী ও চৌধুরীর জয়শ্রী নাথ চৌধুরীর দুই কন্যা সন্তানের মধ্যে ছোট সন্তান হলেন স্নেহা। স্নেহা শিলচর ওম সাই জিমের ইন্সট্রাক্টর ছিলেন। মাস দুয়েক আগে তিনি দিল্লির এক জিমখানায় ইন্সট্রাক্টর হিসেবে যোগদান। ধৃত রাজের সঙ্গে সম্পর্ক ছিল আগে থেকেই। তবে কিছুদিন ধরে কোনও কারণে দু’জনের মধ্যে বিবাদ চলছিল। এর জেরে শনিবার বিকেলে রাজ স্নেহার ফ্ল্যাটে গিয়ে ছুরা নিয়ে তার উপর হামলা চালায়। এতে মৃত্যু ঘটে স্নেহার। সূত্রের খবর রাজ স্নেহাকে হত্যা করে বাড়িতে ফোন করে বিষয়টি জানায়।

দিল্লিতে গিয়ে প্রেমিকাকে খুন উধারবন্দ চণ্ডীঘাটের যুবকের
সামাজিক মাধ্যম ফেসবুকের পোস্ট

এ দিকে, ঘটনার খবর পেয়ে পুলিশ যখন স্নেহার ফ্ল্যাটে পৌঁছায় তখন তিনি অচেতন অবস্থায় পড়েছিলেন মেঝোয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু ঘটে। রাজকে পাওয়া গেছে ওই ফ্ল্যাটেই। তার হাতেও আঘাত লেগেছে। এ ঘটনায় শিলচরের আশ্রম রোডে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

দিল্লিতে গিয়ে প্রেমিকাকে খুন উধারবন্দ চণ্ডীঘাটের যুবকের

Author

Spread the News