লালা রুরাল কলেজে নয়া ভোটার সচেতনতা, ওয়াকাথন

লালা রুরাল কলেজে নয়া ভোটার সচেতনতা, ওয়াকাথন

বরাক তরঙ্গ, ৬ এপ্রিল : নয়া ভোটারদের অনুপ্রাণিত করতে এবার লালা রুরাল কলেজে সচেতনতা সভা করল হাইলাকান্দি জেলা প্রশাসনের প্রচার বিভাগ এসভিইইপি সেল। শুক্রবার লালা রুরাল কলেজে এনএসএস সেলের সহযোগিতায় এক সচেতনতা সভায় নাচ, গান, নাটক, শপথ গ্রহণ এবং ওয়াকথনের মাধ্যমে আগামী ২৬ এপ্রিল লোকসভা নির্বাচনে প্রতিজন ভোটদাতা নাগরিক দের নিজ নিজ ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করার জন্য আহ্বান জানানো হয়।কলেজ অধ্যক্ষ হিমব্রত চক্রবর্তী প্রশাসনিক প্রচার বিভাগকে স্বাগত জানান। তারপর এসভিইইপি সেলের পক্ষ থেকে নতুন ভোটার দের দায়িত্ব ও কর্তব্য নিয়ে আলোকপাত করেন শংকর চৌধুরী।

এছাড়াও কলেজের দুই ছাত্রী একটি দ্বৈত নৃত্য পরিবেশন করে। পরবর্তীতে এক সচেতনতা মূলক পথ নাটিকায় অংশ গ্রহণ করেন এসভিইইপি সেলের পক্ষ থেকে বিজয়িনী ভট্টাচার্য, বিপ্লব দাস, সত্যজিৎ দেব,হৃদম ঘোষ,কয়েস আহমেদ বড়ভূইয়া শংকর চৌধুরী প্রমুখ।

লালা রুরাল কলেজে নয়া ভোটার সচেতনতা, ওয়াকাথন

এদিন ছাত্রছাত্রীরাও শপথ গ্রহণ করার পর এক সচেতনতা মূলক শোভাযাত্রায় সামিল হন।এতে প্রচার গাড়ির মাধ্যমে আগামী ২৬ এপ্রিল লোকসভা নির্বাচনে ভোটদান করার জন্য অনুরোধ জানানো হয়।এতে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষিকারা অংশ গ্রহণ করেন।

Author

Spread the News