নেতাজি ছাত্র যুব সংস্থার তিনমাসের কর্মসূচি গৃহীত, বসন্ত উৎসব ২৩ মার্চ

বরাক তরঙ্গ, ১১ মার্চ : নেতাজি ছাত্র যুব সংস্থার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আগামী ২৪ মার্চ  মেহেরপুরে অনুষ্ঠিত হবে বসন্ত উৎসব। রবিবার সভানেত্রী মহুয়া ভৌমিকের সভাপতিত্বে এক সাধারণ সভায় আলোচনা ক্রমে আগামী তিন মাসের জন্য সংস্থার বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে এই বসন্ত। আগামী ২৪ মার্চ শনিবার বিকাল তিনটা থেকে মেহেরপুরে অনুষ্ঠিত হবে বসন্ত উৎসব। 

এ ছাড়া প্রতি বছরের ন্যায় এবারও ১৪ এপ্রিল রবিবার পয়লা বৈশাখ উদযাপন উপলক্ষে শহরের রাস্তার পাশে থাকা গৃহহীন মানুষদের মধ্যে দুপুরে আহার বিতরণ, ২১ এপ্রিল রবিবার সন্ধ্যায় বাংলা বর্ষবরণ সাংস্কৃতিক অনুষ্ঠান, একাদশ শহিদ দিবস উদযাপন উপলক্ষে ১৯ শের পথচলা ও শহিদ দিবস উদযাপন, রবীন্দ্র-নজরুল-সুকান্ত স্মরণ অনুষ্ঠান আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী তিন মাসের তৃতীয় রবিবারে কাপড় বিতরণ, স্বাস্থ্য শিবির ও ছাত্র ছাত্রীদের মধ্যে পড়াশোনার সামগ্রী বিতরণ করার কর্মসূচি গ্রহণ করা হয়। আগামী ৩ সেপ্টেম্বর থেকে নেতাজি ছাত্র যুব সংস্থার ২৫ বর্ষ অর্থাৎ রজত জয়ন্তী বর্ষকে স্মরণীয় করে রাখতে এক বছরব্যপী বিভিন্ন কর্মসূচি পালন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সংস্থার অন্যতম উপদেষ্টা আইনজীবী শেখর পাল চৌধুরীকে চেয়ারপার্সন ও সংস্থার প্রতিষ্ঠাতা তথা সাধারণ সম্পাদক দিলু দাসকে মুখ্য আহ্বায়ক মনোনিত করা হয়েছে।

নেতাজি ছাত্র যুব সংস্থার তিনমাসের কর্মসূচি গৃহীত, বসন্ত উৎসব ২৩ মার্চ

আগামী লোকসভা নির্বাচন শেষ হলে সংস্থার প্রাক্তন ও বর্তমান সদস্য সদস্যা দের নিয়ে পূর্ণাঙ্গ “রজত জয়ন্তী বর্ষ উদযাপন কমিটি” গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয় সভায়। এছাড়াও সংস্থার সকল সদস্যদের প্রতি মাসের ১০ তারিখ কোষাধ্যক্ষ অনুপ দেবের কাছে সদস্য চাঁদা প্রদান করা জন্য অনুরোধ করা হয়। সভানেত্রী মহুয়া ভৌমিক, সাধারণ সম্পাদক দিলু দাস, কোষাধ্যক্ষ অনুপ দেব সহ সন্ধ্যা চক্রবর্তী, কৃষ্ণাণু ভট্টাচার্য, বুরহান মজুমদার, অনামিকা পাল, সুতপা কর, সত্যব্রত চক্রবর্তী, পুজা দাস প্রমুখ উপস্থিত থেকে নিজ নিজ মতামত প্রদান করেন এছাড়াও পুলক দেব এবং ননীগোপাল দেব সভায় উপস্থিত থাকতে না পারলেও অনলাইনে তাঁদের মতামত প্রদান করেন।

Author

Spread the News