কচুদরমে নাবালিকা গণধর্ষণ কাণ্ড, গ্রেফতার মূল অভিযুক্ত  

দেবু দাশ, আমড়াঘাট।
বরাক তরঙ্গ, ২৩ ফেব্রুয়ারি : কচুদরমে নাবালিকা গণধর্ষণ কাণ্ডের মূল অভিযুক্ত গ্রেফতার করল পুলিশ। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ ব্যাপক অভিযান শুরু করলে আতঙ্কিত হয়ে পড়ে অভিযুক্তদের পরিবার। পুলিশের চাপে শেষ পর্যন্ত বৃহস্পতিবার কচুদরম থানায় আত্মসমর্পণ করতে বাধ্য হয় মূল অভিযুক্ত লস্কর পদবীর এক যুবক। 

উল্লেখ্য, ঘটনাটি সংঘটিত হয় কচুদরম থানা এলাকার পূর্ব সোনাইর হাতিখাল জিপিতে গত ১৫ ফেব্রুয়ারি রাতে। গণধর্ষণের জঘন্য কাণ্ডের কথা জানিয়ে ১৬ ফেব্রুয়ারি কচুদরম থানায় ৪ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন নাবালিকার বাবা। মামলায় উল্লেখ করা হয়, একই গ্রামের বাসিন্দা নাবালিকাকে  ঘর থেকে বের হতে ফোনে জানায়। কথামত বাড়ির পাশে রাত ৭টায় একটি থার গাড়ি করে তুলে নেয় অন্যত্র। তাঁর সঙ্গে ছিল আরও তিনজন। অজানা স্থানে চার নরপশু মিলে গণধর্ষণের পর ভোর রাতে  তাঁর বাড়ির সামনে ফেলে ফেলে গা ঢাকা দেয়। কচুদরম পুলিশ মামলাটি নথিভুক্ত করে তদন্ত শুরু করে। মামলা শুরু হতেই ৪ অভিযুক্ত গা ঢাকা দেয়।

কচুদরমে নাবালিকা গণধর্ষণ কাণ্ড, গ্রেফতার মূল অভিযুক্ত  

পুলিশ তদন্ত শেষে ধড়পাকড়ে জোরদার অভিযান শুরু করতেই অভিযুক্তদের পরিবার আতঙ্কিত হয়ে পড়ে। ঘটনায় জড়িত ৩ অভিযুক্তদের এপর্যন্ত হদিস নেই তবে। মূল অভিযুক্ত কচুদরম থানায় আত্মসমর্পণ করতে বাধ্য হয়। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালতের নির্দেশে তাকে ৩ দিনের রিমান্ডে এনেছে পুলিশ।

Author

Spread the News