ডাম্পারের পেছনে গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু চালক-সহ দুই তরুণীর, আহত ৫

১২ ডিসেম্বর : দাড়িয়ে থাকা ডাম্পারের পেছনে গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু চালক-সহ দুই তরুণীর। পাঁচ জনকেই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার গভীর রাতে পশ্চিমবঙ্গের খড়দহের রুইয়া ৫৬ নম্বর বাসস্ট্যান্ডের কাছে কল্যাণী এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনাটি ঘটে। গাড়িটি প্রচণ্ড গতিতে এসে ডাম্পারের পিছনে ধাক্কা মারে। দুর্ঘটনার মুহূর্তে গাড়ির গতিবেগ ঘণ্টায় ৮০ কিমি ছিল।

জানা গিয়েছে, কাঁচরাপাড়ার একটি পানশালার বার ডান্সারদের বাড়ি পৌঁছে দিতে রোজকার মতো রবিবার রাতেও গাড়িটি বেরিয়েছিল। গাড়িতে চালক ছাড়া ছিলেন সাত জন। সকলেই পানশালার নর্তকি। সোদপুর মুড়াগাছায় বাড়ি ভাড়া করে থাকেন। মৃত গাড়ির চালক নীতেশ সাউয়ের (২৪) বাড়ি ঘোলা পূর্বাঞ্চলে। মৃত দুই বার ডান্সার মায়া (২৮) এবং অবন্তিকার (২১) বাড়ি পাঞ্জাবের জলন্ধরে। বাকি পাঁচ তরুণী যাঁরা গুরুতর আহত হয়ে এখন হাসপাতালে ভর্তি, তাঁরাও পাঞ্জাবের বাসিন্দা বলে পুলিশ জানতে পেরেছে।

রাত সাড়ে তিনটে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে রহড়া থানার পুলিশ গিয়ে সকলকে দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি থেকে বের করে বন্দিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। তিন জন ঘটনাস্থলেই মারা যান। আহতদের প্রথমে বন্দিপুর থেকে রথতলার একটি বেসরকারি হাসপাতাল, তারপর বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। একজনের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

Author

Spread the News