কালাইনের খেলমায় তপসিলি সার্টিফিকেট প্রদানের সুপারিশ কর্মশালা

বরাক তরঙ্গ, ১১ নভেম্বর : বিজেপি সরকারে থাকলে বিকাশ হবেই, আর এটা সরকারের কাজে প্রমাণিত। শনিবার কালাইনের খেলমা জিপিতে শিলচর সাব ডিভিশনাল এসসি ডেভেলপমেন্ট বোর্ডের উদ্যোগে ও বিজেপি কালাইন মণ্ডলের সহযোগিতার আয়োজিত তপশিলি জাতির সার্টিফিকেট প্রদানের সুপারিশ কর্মশালার অংশগ্রহণ করে এই মন্তব্য করেন এসসি ডেভেলাপম্যান্ট বোর্ডের চেয়ারম্যান আইনজীবী নীহাররঞ্জন দাস। 

বিজেপি সরকারে থাকলে বিকাশ হবেই : নীহার_____

বিজেপি তপশিলি জাতি মোর্চার কালাইন মণ্ডল সভাপতি জয়গোপাল রায়ের পৌরহিত্যে আয়োজিত এদিনের কর্মশালায় বক্তব্য রাখতে গিয়ে নীহাররঞ্জন দাস বলেন, তপশিলি সম্প্রদায়ভুক্ত মানুষের কাছে অতি সহজে জাতির প্রমাণ পত্র পৌঁছানোর উদ্যোগ নিয়েছে বিজেপি পরিচালিত শিলচর সাব ডিভিশনাল এসসি ডেভেলপমেন্ট বোর্ড। এই কর্মসূচীর অধীনে আজ এখানে ৩৫ তম কর্মশালার আয়োজন করেছি আমরা, মন্তব্য করেন নীহারবাবু। তিনি বলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছে কম করেও এধরণের পঞ্চাশটি কর্মশালা করবো যাতে সাধারণ মানুষকে সার্টিফিকেটের জন্য কোন ধরণের হয়রানি হতে না হয়’।

কালাইনের খেলমায় তপসিলি সার্টিফিকেট প্রদানের সুপারিশ কর্মশালা

উল্লেখ্য, এদিন শতাধিক মানুষকে সার্টিফিকেটের জন্য সুপারিশ করেন বোর্ডের চেয়ারম্যান নীহার রঞ্জন দাস। কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিলচর সাব ডিভিশনাল এসসি ডেভেলপমেন্ট বোর্ড সদস্য মনমোহন রবিদাস, কালাইন মণ্ডল বিজেপির সামাজিক মাধ্যম কোষের আহ্বায়ক জিতেন্দ্র দাস প্রমুখ। 

Author

Spread the News