র‍্যমন ম্যাগসেসে পুরস্কার প্রাপক ডাঃ কান্নানকে সংবর্ধনা বিডিএফের

বরাক তরঙ্গ, ৪ সেপ্টেম্বর : মর্যাদাপূর্ণ র‍্যমন ম্যাগসেসে পুরস্কারে ভূষিত হয়েছেন কাছাড় ক্যানসার হাসপাতালের কর্ণধার বিশিষ্ট ক্যানসার চিকিৎসক ডাঃ রবি কান্নান। এই উপলক্ষে সোমবার কাছাড় ক্যানসার হাসপাতালে উপস্থিত হয়ে তাঁকে সংবর্ধনা দিল বরাক ডেমোক্রেটিক ফ্রন্ট।

এদিন উত্তরীয় দিয়ে তাঁকে সম্মাননা দেন বিডিএফ আহ্বায়ক হৃষীকেশ দে। তাঁর হাতে ফুলের তোড়া তুলে দেন বিডিএফ মিডিয়া সেলের মুখ্য আহ্বায়ক জয়দীপ ভট্টাচার্য। এরপর বিডিএফ মুখ্য আহ্বায়ক প্রদীপ দত্তরায় সহ সব সদস্যদের পক্ষ থেকে একটি মানপত্র তুলে দেওয়া হয় ডাঃ কান্নানের হাতে।

র‍্যমন ম্যাগসেসে পুরস্কার প্রাপক ডাঃ কান্নানকে সংবর্ধনা বিডিএফের

এদিন সাংবাদিকদের সামনে বক্তব্য রাখতে গিয়ে বিডিএফ মুখ্য আহ্বায়ক প্রদীপ দত্তরায় বলেন যে ডাঃ কান্নানের এই সাফল্যে আপামর বরাকবাসীর সাথে তাঁরাও গর্বিত। তিনি বলেন কাছাড় ক্যানসার হাসপাতাল শুধু আসামের বা বরাকের নয়, পার্শ্ববর্তী ত্রিপুরা, মিজোরাম, মনিপুর, এমনকি বাংলাদেশের ক্যানসার রোগীদেরও সল্পমুল্যে চিকিৎসার অন্যতম আশ্রয়স্থল। তিনি বলেন ডাঃ কান্নানের মতো দক্ষ ও একনিষ্ঠ চিকিৎসক যে হাসপাতালের দায়িত্বে রয়েছেন তা একটি আন্তর্জাতিক মানের ক্যানসার হাসপাতাল হবার দাবিদার। তিনি বলেন বরাকের মতো প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত বলে এই হাসপাতাল এখনো কেন্দ্র তথা রাজ্য সরকার থেকে যথাযথ অনুদান পাচ্ছে না। এই হাসপাতালকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে প্রভুত তহবিলের প্রয়োজন রয়েছে। তাই তিনি কেন্দ্র তথা রাজ্য সরকারকে এব্যাপারে বিশেষ অনুরোধ জানিয়ে বলেন যে মুখ্যমন্ত্রীর এবারের বরাক সফরে এসে এই হাসপাতালের জন্য একটি তহবিল বরাদ্দের ঘোষণা করা উচিত এবং তিনি আশা করছেন যে মুখ্যমন্ত্রী এই ব্যাপারে উদ্যোগী হবেন।
এদিনের কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবারুণ দে চৌধুরী,বাহার আহমেদ চৌধুরী প্রমুখ।

Author

Spread the News