শিলচর মালুগ্রামে সাংবাদিকের বাড়িতে চুরি, ত্রিতল বাড়ি তছনছ

বিশ্বজিৎ আচার্য, শিলচর।
বরাক তরঙ্গ, ৮ আগস্ট : শিলচর মালুগ্রাম কালীবাড়ি রোডে তালাবন্ধ বাড়িতে চুরির ঘটনা ঘটলো। বিশিষ্ট সাংবাদিক বিশ্বদীপ গুপ্তের তিনতলা ভবনে এই চুরিকাণ্ডটি ঘটেছে। ভবনের নিচের তলা থেকে উপর তলা অবধি সম্পূর্ণভাবে ভাঙচুর, তছনছ করে যাবতীয় মূল্যবান সামগ্রী চোরের দল নিয়ে গিয়েছে। বুধবার বিকেলে ঘটনাটি নজরে আসে বিশ্বদীপের কাকা অরিজিত গুপ্তের। সঙ্গে সঙ্গে পুলিশকে জানানো হয়।

শিলচর মালুগ্রামে সাংবাদিকের বাড়িতে চুরি, ত্রিতল বাড়ি তছনছ

অরিজিত গুপ্ত বৃহস্পতিবার জানান, তাঁর দুই ভ্রাতুষ্পুত্র শিলচরের বাইরে থাকেন। বিশ্বদীপ ইম্ফলে রয়েছেন এবং সৌরদীপ নিউজিল্যান্ডে। তাঁদের মা কলকাতায়। পরিবারের সকলের অনুপস্থিতির সুযোগ নিয়ে চোরের দল পুরো বাড়িটিকেই তাঁদের কব্জায় নিয়ে সব ক’টি আলমারি ওলটপালট করে কাপড়চোপড়, জিনিসপত্র থেকে শুরু করে এসি মেশিন, বৈদ্যুতিক সামগ্রী লুটপাট করে নিয়েছে। বিশ্বদীপ এখনও শিলচর না আসায় চুরি যাওয়া সামগ্রীর মূল্য কত, সেটা স্পষ্ট নয়।

শিলচর মালুগ্রামে সাংবাদিকের বাড়িতে চুরি, ত্রিতল বাড়ি তছনছ

এ দিকে, বিশ্বদীপ ইম্ফল থেকে জানান, যেহেতু তিনি সংঘর্ষকবলিত মণিপুরে পেশাগত দায়িত্বে রয়েছেন, তাই শিলচরে তাঁর বাড়ির এই কাণ্ডকারখানা হয়তো নিছক চুরির ঘটনা নয়। এতে সন্ত্রাসবাদীদেরও যোগ থাকতে পারে। পুরো বিষয়টি বিভিন্ন দৃষ্টিকোণ থেকে বিশেষভাবে খতিয়ে দেখার জন্য তিনি পুলিশের কাছে অনুরোধ জানিয়েছেন। এর আগে তাঁকে হুমকি দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

Author

Spread the News