আসন দলের দখলে রাখতে মাঠে সাংসদ ফণী জায়া, দলে মৃদু ক্ষোভ

বরাক তরঙ্গ, ৩ আগস্ট : প্রায় ত্রিশ বছরের আসন দলের দখলে রাখতে মাঠে নামছেন সাংসদ ফণী ভূষণ চৌধুরীর জায়া দীপ্তিময়ী চৌধুরী। এ ছাড়াও টিকিটের দৌড়ে রয়েছেন আরও দুইজন। তাঁরা হলেন দলের বঙাইগাঁও জেলা সভাপতি বিজয় সিংহ এবং জেলা সম্পাদক শৈলেন সরকার। সাংসদ জায়ার টিকিট চাওয়া নিয়ে দলে মৃদু ক্ষোভ পরিলক্ষিত হচ্ছে। এ নিয়ে টিকিট দাবিদার শৈলেন সরকার মুখ খুলেছেন। তিনি বলেন, বঙাইগাঁওয়ে রাজনীতির প্রেক্ষাপটে মানুষ পরিবর্তন চেয়ে নতুন মুখ দেখতে চাইছেন। তবে বিজয় সিংহ জানান, ২/৩ জন দাবিদার থাকার জন্য তিনি উপ-নির্বাচনে নিজের নাম প্রত্যাহার করে নেন। এবং ভূপেন রায়ের নেতৃত্বে আরও ১২ জনের নির্ধারিত কমিটি দলের প্রার্থী ঠিক করার পরামর্শ দেন।

অবশ্য সাংসদ জায়া দীপ্তিময়ী চৌধুরীর কোনও প্রতিক্রিয়া জানা যায়নি। তবে তিনি বেশ কিছুদিন আগে বঙাইগাঁওয়ের বিভিন্ন জায়গায় উপ-নির্বাচনে নিজেকে অসম গণ পরিষদ দলের প্রার্থী হিসেবে তুলে ধরে চালিয়ে আসছিলেন প্রচারও।

আসন দলের দখলে রাখতে মাঠে সাংসদ ফণী জায়া, দলে মৃদু ক্ষোভ

এ দিকে, উপনির্বাচনে প্রার্থিত্ব নিয়ে মৃদু ক্ষোভ কী দলের ফাটল ধরাবে এমন প্রশ্ন উঁকি মারছে রাজনৈতিক সচেতন মহলে। উল্লেখ্য, অসম গণ পরিষদের প্রার্থী হয়ে ১৯৮৫ সাল থেকে ফণীভূষণ চৌধুরী লাগাতার জয়লাভ করে রেকর্ড অর্জন ভাটি করেছেন। আসনটি দলের দখলে রাখতে হয়তো পত্নীকে দাঁড় করাতে চাইছেন শুরু সাংসদ চৌধুরী এমনটাই মনে করছেন বিভিন্ন মহল।

Author

Spread the News