শিক্ষামূলক ভ্রমণে ছাত্রের সঙ্গে শিক্ষিকার রোমান্টিক ভঙ্গী, তোলপাড়

২৯ ডিসেম্বর : ছাত্রছাত্রীদের নিয়ে শিক্ষামূলক ভ্রমণে গিয়েছিলেন প্রধান শিক্ষিকা। ভ্রমণে ছাত্রছাত্রীরা শিক্ষা কতটা পেয়েছে, তার হিসেব নেই। কিন্তু, গুরুতর অভিযোগ উঠেছে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে। দাবি করা হচ্ছে, ভ্রমণে গিয়ে এক ছাত্রর সঙ্গে প্রকাশ্যেই ঘনিষ্ঠ হয়েছিলেন তিনি। সেই ঘনিষ্ঠতার ছবি নিজের মোবাইলে তুলেছিলেন। সেই ছবিগুলি ফাঁস হয়ে যাওয়াতেই, ব্যাপক ক্ষোভ তৈরি হয়েছে অভিভাবক মহলে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, কর্নাটকের চিক্কাবল্লাপুর জেলার চিন্তামণি মহকুমার মুরুগামল্লা গ্রামে। প্রধান শিক্ষিকার বিরুদ্ধে তদন্ত করে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন অভিভাবকরা।

স্থানীয় সংবাদ প্রতিবেদন অনুসারে, সম্প্রতি মুরুগামল্লা গ্রামের সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের এক শিক্ষামূলক ভ্রমণে নিয়ে যাওয়া হয়েছিল। সঙ্গে গিয়েছিলেন প্রধান শিক্ষিকা। ভ্রমণের সময় একাদশ শ্রেণির এক নাবালক ছাত্রের সঙ্গে শারীরিকভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন প্রধান শিক্ষিকা, এমনটাই অভিযোগ। শুধু ঘনিষ্ঠ হওয়ায়ই নয়, সেই অন্তরঙ্গ মুহূর্তগুলির ছবি তিনি তাঁর মোবাইল ফোনে বন্দিও করেছিলেন। ওই ছবিগুলি কোনওভাবে সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছে। দ্রুত ভাইরাল হয় ছবিগুলি।

ছবিগুলিতে, প্রধান শিক্ষিকাকে ওই হাই স্কুলের ছাত্রের সঙ্গে বিভিন্ন রোমান্টিক ভঙ্গীতে দেখা গিয়েছে। কোনও ছবিতে দেখা যাচ্ছে, তাকে চুম্বন করছে ওই ছাত্র। কোনও ছবিতে সে তাঁকে জাপ্টে ধরে কোলে তুলে নিয়েছে। একটি ছবিতে প্রধান শিক্ষিকার শাড়ি টেনে খুলে দেওয়ার চেষ্টা করতেও দেখা গিয়েছে ওই ছাত্রকে। কোনও ছবিতেই দেখে মনে হয়নি, এই ঘনিষ্ঠতায় প্রধান শিক্ষিকার কোনও আপত্তি আছে। বরং, তাঁকে ওই ছাত্রকে মদত দিতেই দেখা গিয়েছে। তাঁর হাতে আবার ফুলও ছিল। খবর tv9 bangla

Author

Spread the News