ফের শিলচরে চুলকানি তরল দিয়ে লুট

বরাক তরঙ্গ, ৯ নভেম্বর : ফের শিলচরে অর্থ লুঠ করলো চুলকানি রাসায়নিক লুটেরা চক্র। বৃহস্পতিবার বিকেল চারটে নাগাদ শহরের সোনাই রোডে গোপাল আখড়া গলির মুখে ঘটে এই ঘটনা। এবার শিকার হয়েছেন এক বেসরকারি সংস্থার কর্মী ঈশ্বর চান্দ লাহটি (৪০)। তার কাছ থেকে লুটে নেওয়া হয়েছে ৪ লক্ষ ২০ হাজার টাকা। জানা গেছে, রাজস্থান বিকানিরের বাসিন্দা ঈশ্বর চান্দ যে বেসরকারি সংস্থায় কাজ করেন বর্তমানে সেই সংস্থা কাজ করছে শিলডুবি এলাকায়। শ্রমিকদের পাওনা মেটানোর জন্য ঈশ্বরচান্দ এদিন শিলচর শহরে এসে দেশবন্ধু রোডের মুখে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের শাখা থেকে উঠান ১ লক্ষ ২০ হাজার টাকা।

এছাড়া অন্য একজনের কাছ থেকে নেন আরও ৩ লক্ষ টাকা। মোট ৪ লক্ষ ২০ হাজার টাকা একটি ব্যাগে নিয়ে তিনি শিলডুবি ফেরার জন্য অটোয় উঠতে সোনাই রোডে গোপাল আখড়ার গলির মুখে যান। সেখানে পৌঁছার পর হঠাৎ তিনি কাঁধে ও গলায় তীব্র চুলকানি অনুভব করেন। ঠিক সে সময়েই পেছন থেকে একজন অপরিচিত ব্যক্তি তাকে বলে তার পিঠে কিছু লেগে রয়েছে। তখন তিনি দেখতে পান, পিঠে লেগে রয়েছে কিছুটা তরল পদার্থ। একদিকে চুলকানি, সঙ্গে আবার পিঠে লেগে থাকা তরল পদার্থ। এই অবস্থায় তিনি এসব ধোয়ার জন্য একটি জলের বোতল কেনেন। এবং টাকার ব্যগটি রেখে পিঠে লেগে থাকা তরল পদার্থ ধোয়ার পরই দেখতে পান তার ব্যাগ গায়েব।

প্রসঙ্গত এর আগে গত মঙ্গলবার শহরেই ফাটক বাজার এলাকায় একইভাবে চুলকানি রাসায়নিক চক্রের শিকার হন নতুন বাজার মেনিপুর দ্বিতীয় খণ্ডের ওই ব্যবসায়ী মুক্তার হোসেন (২৮)। হাতিয়ে নেওয়া হয় তার ১০ লক্ষ ৩০ হাজার টাকা। এভাবে পরপর অর্থ লুটের ঘটনায় জনমানসে সৃষ্টি হয়েছে আতঙ্কের

Author

Spread the News