স্বামীকে অপহরণ করে মুক্তিপণ দাবি স্ত্রীর, গ্রেফতার ৫

বরাক তরঙ্গ, ২০ সেপ্টেম্বর : স্বামীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করার পর এক মহিলাকে ধুবড়ি পুলিশ গ্রেফতার করেছে৷ এ ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্বামী অপহরণকারী স্ত্রীর সঙ্গে আরও চারজনকে আটক করেছে পুলিশ।

অপহরণের সঙ্গে জড়িত মহিলা সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে ধুবড়ি সদর থানায় জিজ্ঞাসা করা হচ্ছে। উল্লেখ্য, বৃহস্পতিবার ঝগড়াপার থেকে আজিজুর রহমান নামে এক যুবককে অপহরণ করে তারা ধুবড়ির নিউঘাটের একটি বাড়িতে আটকে রেখে পরিবারের সদস্যদের ফোন করে মুক্তিপণ হিসাবে ১ লক্ষ ৬০ হাজার টাকা দাবি করেছে।

অপহরণকারীরা প্রথমে মুক্তিপণ হিসেবে আজিজুরের পরিবারের কাছে ১ লক্ষ টাকা দাবি করে। পরে মুক্তিপণ ১ লক্ষ থেকে বাড়িয়ে ১ লক্ষ ৬০ হাজার টাকা করে এবং শীঘ্রই টাকা পরিশোধের দাবি জানায়।

স্বামীকে অপহরণ করে মুক্তিপণ দাবি স্ত্রীর, গ্রেফতার ৫

এ দিকে, পরিবারের সদস্যরা অপহরণকারীদের দাবিকৃত ১ লক্ষ ৬০ হাজার টাকা সংগ্রহ করতে অক্ষম হয়ে বৃহস্পতিবার ধুবড়ি পুলিশের কাছে গিয়ে ঘটনার বিবরণ জানায়। পুলিশ অভিযানে নেমে মুক্তিপণ দাবি করা আজিজুর রহমানের স্ত্রী সহ পাঁচজনকে নিউঘাট থেকে আটক করে  থানায় নিয়ে আসে। পুলিশ জানিয়েছে, আজ ওই তরুণীকে গ্রেফতার করা হয়েছে। জানা গেয়ে, আজিজুর রহমানের সঙ্গে প্রায় ছয় মাস আগে তার সঙ্গে বিয়ে হয়। স্ত্রী তার শ্যালকসহ আজিজুর রহমানের কাছে ১৬০,০০০ টাকা মুক্তিপণ দাবি করেন।

স্বামীকে অপহরণ করে মুক্তিপণ দাবি স্ত্রীর, গ্রেফতার ৫

তবে পাঁচ সদস্যের অপহরণকারীরা কেন আজিজুর রহমানের কাছে মুক্তিপণ চেয়েছিল তা জানা যায়নি বলে পুলিশের তদন্তে সবকিছু পরিষ্কার হবে বলে আশা করা হচ্ছে। অপহরণকারীদের গ্রেফতার করা হয়েছে।

Author

Spread the News