নতুন বাজার এফসি মাতৃভূমি-র সেমিফাইনালে

বরাক তরঙ্গ, ২৮ আগস্ট : প্রথম দল হিসাবে মাতৃভূমি কাপ প্রাইজমানি নক আউট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে প্রবেশ করল নতুন বাজার এফসি। বুধবার ধলাইর বাম নিত্যানন্দ উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে প্রতিপক্ষ কর্কট এফসি দলকে ২-০ গোলে পরাস্ত করেছে তারা। 

এদিন দর্শকে পরিপূর্ণ মাঠে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে নুতন বাজার এফসি। তীব্র প্রতিদ্বন্দিতামূলক খেলার প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় নতুন বাজার এফসি। প্রথমার্ধের ১০ ও ১৮ মিনিটে গোল করেন নতুন বাজার এফসি দলের খেলোয়াড় রেমা ও স্টিফান। টানটান উত্তেজনাপূর্ণ দ্বিতীয়ার্ধের খেলায় কোন দলই দলই গোল করতে সক্ষম হয়নি। এই জয়ের সুবাদে প্রথম দল হিসাবে মাতৃভূমি কাপের সেমিফাইনাল নিশ্চিত করলো নতুন বাজার এফসি।
এদিনের খেলা পরিচালনা করেন শামিম আহমেদ বড়ভূইয়া,  কমরুজ্জামান লস্কর ও প্রবীন বর্মন। চতুর্থ রেফারি ছিলেন এলমিন খাসিয়া। এদিন সেরা খেলোয়াড় নির্বাচিত হন নতুন বাজার এফসি দলের খেলোয়াড় রেমা। তার হাতে ম্যান অব দ্য ম্যাচ ট্রফি তুলে দেন শিক্ষাবিদ সাবির আহমেদ চৌধুরী। বৃহস্পতিবার দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে জামালপুর এফসি ও মথুরাপুর এফসি পরষ্পরের মুখোমুখি হবে ।

নতুন বাজার এফসি মাতৃভূমি-র সেমিফাইনালে
নতুন বাজার এফসি মাতৃভূমি-র সেমিফাইনালে
নতুন বাজার এফসি মাতৃভূমি-র সেমিফাইনালে

Author

Spread the News