পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক সভা অগপর সংখ্যালঘু পরিষদের

দীপ দেব, শিলচর।
বরাক তরঙ্গ, ২৫ আগস্ট : অসম গণ পরিষদের ভ্রাতৃ সংগঠন সংখ্যালঘু পরিষদের কাছাড় জেলা কমিটির উদ্যোগে আগামী পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক সভার আয়োজন করা হয়। রবিবার দলের শিলচর মেলা রোডে থাকা জেলা কার্যালয়ে সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন অগপ দলের কেন্দ্রীয় কমিটির সম্পাদক সুজিত দেব, কাছাড় জেলা সভাপতি কবির আহমেদ বড়ভূইয়া, জেলার দুই সম্পাদক মণিতন সিংহ ও সুজিত শর্মা, সংখ্যালঘু পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আয়েশা সুলতানা চৌধুরী, জেলা সংখ্যালঘু পরিষদের হায়দার হুসেন লস্কর, সম্পাদক আবিদুর রহমান ও আহমেদ হুসেন, উপ-সভাপতি সাজিদ মইন উদ্দিন মজুমদার প্রমুখ।

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক সভা অগপর সংখ্যালঘু পরিষদের

এদিন বক্তব্যে সংখ্যালঘু পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আয়েশা সুলতানা চৌধুরী বলেন,গত ডিলিমেটেশনের কবলে পড়ে অসমের বিধানসভাভিত্তিক বিভিন্ন গ্ৰামগুলো এক বিধানসভা কেন্দ্র  থেকে অন্য কেন্দ্রে অন্তর্ভুক্ত হয়েছে। যার দরুন কিছুটা অসুবিধা হলেও অগপ দলের সাংগঠনিক সম্পর্ক সুদৃঢ় রয়েছে। এতে কোনও সন্দেহ নেই। বিগত লোকসভা নির্বাচনে অগপ ও বিজেপি দলের মিত্র জোটের বরাকের দুই প্রার্থী শিলচরের পরিমল শুক্লবৈদ্য ও করিমগঞ্জের প্রার্থী কৃপানাথ মালা বিপুল সংখ্যক ভোটের ব্যবধানে জয়ী হন। এটাই প্রমাণ করছে আগামী পঞ্চায়েত নির্বাচনে অগপ দলের সাংগঠনিক শক্তি ও নেতাদের দক্ষতা প্রবল রয়েছে এবং এতে সংখ্যালঘু পরিষদের নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তা আগামী পঞ্চায়েত নির্বাচনে অব্যাহত থাকবে। রাজ্যের জনগণ কংগ্রেসের শোষনতন্ত্র থেকে মুক্ত করে রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে মিত্র জোটের সরকার করেছেন। আর বিশেষভাবে সংখ্যালঘু সম্প্রদায়ের জনগণ উপকৃত হচ্ছেন। তাই সংখ্যালঘুরা অগপ দলের সংখ্যালঘু পরিষদে যোগদান করছেন।

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক সভা অগপর সংখ্যালঘু পরিষদের

দলের কেন্দ্রীয় কমিটির সম্পাদক সুজিত দেব বলেন, অসমের রাজনৈতিক ইতিহাসে চিরকালের সংগ্ৰামী দল হিসেবে অসম গণ পরিষদকে গণ্য করা হয় ও আগামীতেও পঞ্চায়েত নির্বাচনে তা প্রমাণ থাকবে। কাছাড় জেলার সভাপতি কবির আহমেদ বড়ভূইয়া বলেন, অগপ দলের কাছাড় জেলার প্রত্যেকটি ভ্রাতৃ সংগঠন গুলোর নেতা-কর্মীরা দিন-রাত জনগণের পাশে রয়েছেন। তাই জনগণ অগপ দলের পাশে রয়েছেন। এদিনের সভায় জেলা ভিত্তিক বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Author

Spread the News