সুপারস্টার নাগার্জুনের কোটি টাকার সম্পত্তি গুঁড়িয়ে দিল ডিসাস্টার রেসপন্স

২৫ আগস্ট : চোখের সামনে কোটি কোটি টাকার স্বপ্ন ভেঙে গুঁড়িয়ে যেতে দেখলেন দক্ষিণী সুপারস্টার নাগার্জুন (Nagarjuna)। নিমেষের মধ্যে ঘটে গেল বড় বিপত্তি। পরিস্থিতি এমনই, হাত গুটিয়ে চুপচাপ দেখে যাওয়া ছাড়া আর কোন উপায় ছিল না অভিনেতার। আজ শনিবার হায়দ্রাবাদের ডিসাস্টার রেসপন্স অ্যান্ড অ্যাসেটস মনিটরিং অ্যান্ড প্রোটেকশন কর্তৃপক্ষের পক্ষ থেকে এই কাণ্ড ঘটানো হয়েছে।

১০ একর জমির উপর এন-কনভেনশন সেন্টার তৈরি করেছিলেন অভিনেতা। সেটিই হায়দরাবাদ বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষের পক্ষ থেকে ভেঙে ধুলিস্যাৎ করে দেওয়া হয়েছে। সূত্রের খবর, এই কনভেনশন সেন্টারটি নাকি বেআইনিভাবে নির্মাণ করা হয়েছিল। যার জন্য এখন খেসারত গুনতে হল অভিনেতাকে।

সুপারস্টার নাগার্জুনের কোটি টাকার সম্পত্তি গুঁড়িয়ে দিল ডিসাস্টার রেসপন্স

জানা গিয়েছে, এই এন-কনভেনশন সেন্টার হায়দরাবাদের মাধাপুর এলাকার থাম্মিদিকুন্তা লেকের বাফার জোনে গড়ে তোলা হয়েছিল। দীর্ঘদিন ধরেই এটি প্রশাসনের নজরে ছিল। ২৯.২৪ একর জুড়ে রয়েছে ওই ঝিল। এর পার্শ্ববর্তী ১.১২ একর জমি এবং বাফার জোনের মধ্যে অতিরিক্ত ২ একর জমি অধিগ্রহণ করে নাগার্জুন এই কনভেনশন সেন্টার বানিয়েছিলেন।

সুপারস্টার নাগার্জুনের কোটি টাকার সম্পত্তি গুঁড়িয়ে দিল ডিসাস্টার রেসপন্স

গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপাল কর্পোরেশন সহ অন্যান্য দপ্তর নাগার্জুনের (Nagarjuna) বিরুদ্ধে জমি জবরদখলের অভিযোগ এনেছে। তাদের বক্তব্য, নাগার্জুন তাঁর প্রভাব খাটিয়েই যাবতীয় কাগজপত্র বের করিয়েছিলেন। পরবর্তীতে সেখানে কনভেনশন সেন্টার তৈরি করা হয়। কিন্তু শেষ রক্ষা হল না। আজ, শনিবার সকালেই বুলডোজার দিয়ে তা গুঁড়িয়ে দিয়েছে হাইড্রা কর্তৃপক্ষ। ঘটনাস্থলে উপস্থিত ছিল বিশাল পুলিশ বাহিনী। এদিকে, ঘটনার বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি নাগার্জুন।

Author

Spread the News