যুবকের উপর প্রাণঘাতী হামলা, আক্রমণ পুলিশের উপরও, উত্তেজনা

বরাক তরঙ্গ, ১৫ মে : বাজারিছড়া থানাধীন ত্রিপুরা সীমান্তবর্তী কাঁঠালতলিতে প্রকাশ্য রাস্তায় এক যুবকের উপর প্রাণঘাতী আক্রমন চালালো কতিপয় দুষ্কৃতী। এমনকি দুষ্কৃ‌তীরা পুলিশের উপরও আক্রমন চালায় ব‌লে অ‌ভি‌যোগ। এ ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা বিরাজ করছে কাঁঠালতলির কুর্তি এলাকায়।প‌রি‌স্থি‌তি সামাল দি‌তে মোতায়েন করা হ‌য়ে‌ছে বিশাল পুলিশ বাহিনী সহ সিআরপিএফ জওয়ান‌দের।

যুবকের উপর প্রাণঘাতী হামলা, আক্রমণ পুলিশের উপরও, উত্তেজনা

জানা গেছে র‌বিবার স্থানীয় বাঘন গ্রামের হাজি আব্দুল জলিলের ছেলে ফখরুল ইসলাম প্রতিদিনের মত নিজের অটোরিক্সা নিয়ে কুর্তি মাদ্রাসা সংলগ্ন স্থানে যান। এ‌তে পুরনো আক্রোশবশত কয়েকজন পূর্ব প‌রিকল্পনা মতে অটোতে থাকা চালক সহ যাত্রী‌দের মধ্যে আক্রমন করে বসে। দুষ্কৃতীরা ফখরুলের উপর আগরের বাটাইল দিয়ে এলোপাথাড়ি আক্রমন করতে থাকে। প‌রে ঘটনার খবর পেয়ে কাঁঠালতলি পুলিশ ওয়াচ পোস্টের ইনচার্জ কর্ণ মুসাহারি দলবল নিয়ে অকুস্থলে পৌছালেও দুষ্কৃতীর হাত থেকে রক্ষা পাননি ফখরুল। এমন‌কি এক সম‌য়ে পুলিশের উপরে আক্রমন করে বসে দুষ্কৃতীরা। পরে কাঁঠালতলি পুলিশ জখম যুবককে উদ্ধার করতে না পেরে ফিরে আসেন। তখন দুষ্কৃতীরা ঐ যুবককে হাত পা বেধে আয়নুল হকের বাড়িতে নিয়ে উপর্যুপরি মারপিট করা হয় ব‌লে অ‌ভি‌যোগ।

যুবকের উপর প্রাণঘাতী হামলা, আক্রমণ পুলিশের উপরও, উত্তেজনা

বিষয়‌টি বাজারিছড়া থানায় জানানো হ‌লে ওসি চিরঞ্জিৎ কুমার বরা সঙ্গে সঙ্গে বিশাল পুলিশ বাহিনী নিয়ে কাঁঠালতলি ছুটে আসেন। সেখান থেকে বিশাল পুলিশ ও সিআরপিএফ বাহিনরি তৎপরতায় ফখরুল‌কে উদ্ধার ক‌রে করিমগঞ্জ সরকারি হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। তা‌কে উন্নত চি‌কিৎসার জন‌্য শিলচর মেডিক্যালে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এই ঘটনায় পুলিশকে রক্ষা কর‌তে এসে গুরুতর ভা‌বে জখম হন স্থানীয় সামসু উদ্দিন ও আব্দুল জলিল না‌মের দুই যুবক। তারাও বর্তমা‌নে চি‌কিৎসাধীন বলে খবর।
প্রতিবেদক : মোহাম্মদ জনি, পাথারকান্দি।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *