আলিটিকরে চক্ষু পরীক্ষা শিবির অনুষ্ঠিত, ব্যাপক সাড়া

বরাক তরঙ্গ, ১০ জুলাই : সোশ্যাল প্রগ্রেসিভ অর্গানাইজেশন এনজিওর উদ্যোগে এবং শিলচর ইআরসি চক্ষু চিকিৎসালয়ের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু পরীক্ষা ও ছানি সনাক্তকরণ শিবির অনুষ্ঠিত হয়। বুধবার শিলচর আলিটিকর স্থিত বিপ্লবী উল্লাসকর বিদ্যাভবনে অনুষ্ঠিত হয় এই শিবির। চক্ষু পরীক্ষা শিবিরে ডাঃ নন্দন দেবনাথ  বিনামূল্যে ১২০ জন রোগীকে চক্ষু পরীক্ষা করেন। তাছাড়া কয়েকজন রোগীকে ছানি সনাক্তকরণের জন্য শিলচর ইআরসি চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়। রোগীদের চক্ষু পরীক্ষা করার পর প্রয়োজনীয় রোগীদের সল্প বিনিময়ে চশমা দেওয়া হয়।

সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এনজিওর সহসভাপতি তাহির আহমেদ লস্কর বলেন, আজকের এই বিনামূল্যের চুক্ষু পরীক্ষা শিবিরে ব্যাপক সাড়া পেয়েছেন, তাই তাঁরা খুবই আনন্দিত। আগামীতেও তাঁরা এভাবে সেভামূলক কাজ করে যাবেন।

এদিন এই চক্ষু পরীক্ষা শিবিরে এনজিওর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি বদরুল হক লস্কর, সহসভাপতি তাহির আহমেদ লস্কর, সম্পাদক কুলসুমা বেগম, নাজির হোসেন বড়ভূইয়া এবং শিলচর ইআরসি চক্ষু চিকিৎসা কেন্দ্রের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডাঃ নন্দন দেবনাথ, আলতাফ হোসেন বড়ভূইয়া, পারুল উদ্দিন লস্কর প্রমুখ।

Author

Spread the News