নারী দিবসে ১২০ জন মহিলাকে সম্মাননা খুশি স্মৃতি সংস্থার

বরাক তরঙ্গ, ১০ মার্চ : খুশি স্মৃতি সংস্থা করিমগঞ্জ আয়োজিত “বিশ্ব নারী দিবস” উপলক্ষে করিমগঞ্জ সরস্বতী বিদ্যানিকেতনে সমাজের নানা স্তরের ১২০ জন মহিলাকে একটি পুস্তক ও কলম সহ সম্মাননাপত্র তুলে দেওয়া হয়। ৮ মার্চ বিশ্ব নারী দিবসে দিন। তালিকায় ৩ বছরের শিশু কন্যা থেকে ৬০ বছর পর্যন্ত মহিলারা উপস্থিত ছিলেন।
প্রদীপ প্রজ্বলন করে অনুষ্ঠানের সূচনা করেন এএসটিসির চেয়্যারম্যান মিশন রঞ্জন দাস,করিমগঞ্জ পুরসভার পুরপতি রবীন্দ্র চন্দ্র দেব, পুর কমিশনার যীশুকৃষ্ণ রায়, ডা: দেবতোষ পাল,  বর্লালি দত্ত, রবীন্দ্র সদন মহিলা মহাবিদ্যালয়ের অধ্যাপক ড, তনুশ্রী ঘোষ, সরস্বতী বিদ্যানিকেতনে শিক্ষিকা নন্দিতা দাস ও সমাজসেবিকা শান্তা চৌধুরী, বরাক উপত্যকা বঙ্গ সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনের করিমগঞ্জ শহর সমিতির সভাপতি সৌমিত্র পাল, শিল্পী রঞ্জিত দেব ভানু, কবি বনাণী চৌধুরী প্রমুখ।

প্রাসঙ্গিক বক্তব্য রাখেন খুশি স্মৃতি সংস্থর মুখ্য আহ্বায়ক অরূপ রায়। উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন রিমি দাস, নৃত্য পরিবেশন করেন বর্ষা দেব, দেবাদৃতা সাহা সর্দার, নৃত্যশ্রী কলা নিকেতনের শিল্পীরা ও ছন্দ ভারতীর শিল্পীরা নৃত্য পরিবেশন করে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন শ্রাবণী পাল।

Author

Spread the News