হাজি এএন লস্কর উদয়ন বিদ্যাপীঠের ফলাফলে খুশির জোয়ার

বরাক তরঙ্গ, ১০ জুন : মাধ্যমিক পরীক্ষায় সফলতার ধারা অক্ষুন্ন রাখল পশ্চিম শিলচরের সুখ্যাতি সম্পন্ন বেসরকারি স্কুল হাজি এএন লস্কর উদয়ন বিদ্যাপীঠ। প্রতি বছরের ন্যায় এবারও ভাঙ্গারপারের এ স্কুলের পড়ুয়ারা ফলাফলে চমক দেখাতেই, স্কুল সহ এলাকায় খুশির জোয়ার পরিলক্ষিত। স্কুলের সেরা ফলাফল অর্জনকারী পড়ূয়াদের সংবর্ধনা জানানো হয়। এরা হলেন রুমানা আক্তার মজুমদার, ফিরোজা পারবিন তালুকদার ও জুবাইর আহমেদ লস্কর। তিনজনে ৬ টি বিষয়ে লেটার সহ ড্রিস্টিংশন মার্ক নিয়ে পাস করেছে। শুধু বিদ্যাপীঠের নয়, পশ্চিম শিলচরের সেরা ফলাফল অর্জনকারী হতে সক্ষম হয়েছে বিদ্যাপীঠের ছাত্রী রুমানা তাহরিন তালুকদার। মোট ৬০০ মার্কসে ও পেয়েছে ৫৬১। ৯৩.৫ শতাংশ। এছাড়া ফিরোজা মোট পেয়েছে ৫৩৩ নম্বর। শতকরা ৮৮.৭%। জুবাইর মোট ৫২৩ নম্বর পেয়েছে।

হাজি এএন লস্কর উদয়ন বিদ্যাপীঠের ফলাফলে খুশির জোয়ার

স্কুল পরিচালন সমিতির সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ সামসুজ্জামান আলম চৌধুরীর পৌরহিত্য এদিনের সভায় ঘোষণা হয় এবার থেকে উদয়ন বিদ্যাপীঠে উচ্চতর মাধ্যমিক প্রথম বর্ষের কলা শাখার ক্লাস শুরু হবে। সভায় এখন থেকে স্কুল উচ্চতর মাধ্যমিক স্তরে উন্নীত হওয়ায় অধ্যক্ষ হিসেবে ম্যানেজিং কমিটির সম্পাদক আলতাফ হোসেন মজুদারের নাম ঘোষণা করা হয়। এদিন মাধ্যমিক উত্তীর্ণ কৃতী ছাত্রছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির কর্মকর্তা তথা অবসরপ্রাপ্ত সুপারেনটেন্ড আব্দুল নুর লস্কর, মইন উদ্দিন লস্কর, বিপ্লব নাথ প্রমুখ।

হাজি এএন লস্কর উদয়ন বিদ্যাপীঠের ফলাফলে খুশির জোয়ার

উল্লেখ্য,এবার স্কুল থেকে মোট ৪৮ জন ছাত্রছাত্রী পরীক্ষায় বসেছিলেন। পাশ করেছেন ৪৬ জন। পাশের হার ৯৯ শতাংশ।প্রথম বিভাগে ১১ জন, দ্বিতীয় বিভাগে ৩৩ জন ও তৃতীয় বিভাগে ২জন। ৩১ টি লেটার। তিনটি ডিস্টিংশন।
প্রতিবেদক : ঝুমি নাথ, বড়খলা।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *