মায়ের কাছে রাজ্যবাসীর সুখ সমৃদ্ধি চাইছেন মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য

বরাক তরঙ্গ, ২ অক্টোবর : শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে রাজ্যের সকল স্তরের নাগরিকদের সুখ ও সমৃদ্ধি কামনা করেছেন পরিবহন, আবগারি ও মীন মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য। রবিবার আইরংমারায় নিজের বাসভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী পরিমল বলেন, দেবী দূর্গা দুর্গতি নাশিনীর শৌর্যে ও পরাক্রমে বিনাশ হোক অশুভ শক্তির, প্রকট হোক শুভ সম্বৃদ্ধির চেতনা। সেইসঙ্গে শারদীয়া দুর্গোৎসবের পূণ্যলগ্নে সবাইকে  আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তিনি বলেন, তাঁর পিতা বাসন্তী পূজা করতেন। তারপর কিছু বছর পূজা আয়োজন সম্ভব হয়নি। বিগত তিন বছর বাড়িতে দুর্গাপূজা আয়োজন করে আসছেন। তিনি বলেন, বিগত বন্যায় অনেক ক্ষয়-ক্ষতি হয়েছে। অনেককে হারিয়েছেন। কিন্তু মায়ের আগমনে সবার মুখে হাঁসি ফুটেছে। দুঃখ দুর্দশা সবকিছুই মায়ের আশীর্বাদে নিপাত যাবে বলে আশাবাদী তিনি।

মায়ের কাছে রাজ্যবাসীর সুখ সমৃদ্ধি চাইছেন মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য

এদিন এক প্রশ্নের জবাবে  তিনি বলেন, দুর্গোৎসবে কেউ যদি অধিক মদ্যপান করে অশান্তি সৃষ্টি করে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে জেলে পাঠানো হবে বলে জানান তিনি। মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য বলেন, সার্কল অফিসারের মৃত্যুতে  তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন তিনি। চারদিন পর সার্কল অফিসার সঞ্জু দাসের মৃতদেহ উদ্ধার হয়েছে। ধুবড়িতে দুর্ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে তাঁর দেহ খুঁজে পায় দুর্যোগ মোকাবিলা বাহিনী। দুর্ঘটনার পরই উদ্ধার অভিযানে নামে জাতীয়
দুর্যোগ মোকাবিলা বাহিনী ও রাজ্য দুর্যোগ মোকাবিলা বাহিনী। ঘটনাটি খুবই দুঃখজনক। ঘটনার পর পরিস্থিতির খোঁজ নিয়েছেন তিনি। উদ্ধারকৃত মৃতদেহ বিমানে নিয়ে আসা হবে। এব্যাপারে জেলাপ্রশাসনের সঙ্গে কথা বলেছেন তিনি।
প্রতিবেদক : মুন্না আচার্য, শিলচর।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *