জিএনআরসিতে নার্সের রহস্যজনক মৃত্যু, সুইসাইড নোটের ভিত্তিতে গ্রেফতার দুই নার্স ও চিকিৎসক

বরাক তরঙ্গ, ১৭ জুলাই : উত্তর গুয়াহাটির জিএনআরসি হাসপাতালে কর্মরত এক নার্সের রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাসপাতালে। শনিবার মৃত নার্স বছর ৫১ এর অনিতা ডেকার সুইসাইড নোটের ভিত্তিতে দুই নার্স ও এক চিকিৎসককে গ্রেফতার করেছে কামরূপ পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে হাসপাতালের ড্রেস চেঞ্জিং রুমে অচেতন অবস্থায় পাওয়া যায় নার্স অনিতা ডেকাকে। তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসা দেওয়া হলেও পরে ওই নার্সের মৃত্যু হয়। এতে হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সুস্থ নার্সের মৃত্যুকে হাসপাতালের অন্যান্য কর্মীরা হালকাভাবে নেননি। ময়নাতদন্তের পর নার্সের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘরের ভেতর থেকে নার্সের লেখা একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। এই সুইসাইড নোটের ভিত্তিতে দুই নার্স ও একজন চিকিৎসককে গ্রেফতার করে কামরূপ পুলিশ।  গ্রেফতারকৃত নার্সদের নাম নিবেদিতা নাথ ও শেহনাজ আখতার এবং চিকিৎসকের নাম শোভনা রাও। পুলিশ জানিয়েছে, সুইসাইড নোটে আরিফা নামে আরেক মহিলা চিকিৎসকের নামও রয়েছে।

নার্স বিষ পান করে আত্মহত্যা করেছে বলে পুলিশের ধারণা। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই নার্সের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। উল্লেখ্য, অনিতা দীর্ঘদিন হাসপাতালের আইসিইউ সুপারভাইজার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি মূলত মির্জার ঝাড়োবাড়ি গ্রামের বাসিন্দা হলেও গুয়াহাটির ছয় মাইলে ভাড়া বাড়িতে থাকতেন। নার্সের স্বামী হিতেশ ডেকা শনিবার উত্তর গুয়াহাটি থানায় মামলা দায়ের করেছেন।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *