নগাঁও ও ডিমাহাসাও তিনদিন ব্যাপী স্বাস্থ্য শিবির এসইউসি মেডিক্যাল টিমের

বরাক তরঙ্গ, ১৪ জুন : তিনদিন ব্যাপী বন্যাক্রান্ত নগাঁও ও ডিমাহাসাও জেলায় স্বাস্থ্য শিবির শুরু করেছে এসইউসিআই-(সি) এর মেডিক্যাল টিম এমএসসি। মঙ্গলবার দু’টি জেলায় শুরু হয়েছে শিবির। ডিমাহাসাও জেলার লোয়ার হাফলং হাইস্কুলে আয়োজন করা হয় শিবিরের। শিবিরে বহু বন্যাক্রান্ত লোকের চিকিৎসা করার পাশাপাশি বিনা মূল্যে ওষুধপত্রও বিতরণ করা হয়। এতে অসমের পক্ষে ছিলেন ডাঃ চিত্রলেখা দাস ও বাকি চার চিকিৎসক কেরল ও পশ্চিম বঙ্গের। শিবিরগুলোর ব্যবস্থা করে ছাত্র সংগঠন এআইডিএসও অসম রাজ্য কমিটি। শিবির চলবে ১৬ জুন পর্যন্ত।

নগাঁও ও ডিমাহাসাও তিনদিন ব্যাপী স্বাস্থ্য শিবির এসইউসি মেডিক্যাল টিমের

এ ছাড়া ডিমা হাসাও শিবিরে পড়ুয়াদের মধ্যে খাতা, কলম সহ প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করে এআইডিএসও। সেখানে ডিএসও রাজ্য কমিটির সভাপতি প্রজ্জোল দেব সহ সংগঠনের অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন।

এ দিন মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন করেন বিশিষ্ট সমাজকৰ্মী জয়পুত্ৰ হাগজার। ফ্ৰি মেডিক্যাল ক্যাম্পের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন লোয়ার হাফলং স্কুলের প্ৰধান শিক্ষিকা সোণালী মিত্ৰ, সমাজকৰ্মী আবির গুহ রায়, মেডিকেল সার্ভিস সেন্টারের টিম লিডার ডাঃ শাহরিয়ার আলম, হাফলং কলেজের এন এস এস সংস্থার ইনচার্জ শাহিন রাজ নুনিসা ও এ আই ডি এস ও’র রাজ্য সভাপতি প্ৰজ্জ্বল দেব।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *