গৃহ পরিচারিকার মৃতদেহ সমঝে নিলেন পরিবারের লোকরা, খোঁজ নিলেন বিধায়ক কৌশিক

বরাক তরঙ্গ, ১ ডিসেম্বর : গৃহ পরিচারিকা সুনিতা রাইয়ের মৃতদেহ সমজে নিলেন তার পরিবারের লোকরা। বৃহস্পতিবার  শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে  সুনিতার মৃতদেহ সমঝে নেন তারা। পরে বিকেলে মতিনগরের বাড়িতে নিয়ে এসে মতিনগর শ্মশানঘাটে ধর্মীয় রীতি মেনে তাকে সমায়িত করা হয়। এদিকে দুপুরে মৃত সুনিতার দিদারখুশ গ্রাণ্ট তথা মতিনগরের বাড়িতে গিয়ে তার মা ও আত্মীয় পরিজনদের সঙ্গে দেখা করে সমবেদনা জানান লক্ষীপুরের বিধায়ক কৌশিক রাই। পুলিশ তদন্ত সহকারে যথাযথ ব্যবস্থা গ্রাহণ করবে বলে সুনিতার মাকে আশস্ত করেন ও তার হাতে কিছু আর্থিক সহাতাও তোলে দেন। উল্লেখ্য, বুধবার সুনিতাকে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলে যতক্ষণ পর্যন্ত  অভিযুক্তদের গ্রেফতার করছেনা পুলিশ ততক্ষণ পর্যন্ত মৃতদেহ সমঝে নেবেন না বলে মতিনগরে প্রতিবাদ গড়ে তোলা হয়। পরে এদিন  রাতে মতিনগর বাগান নাচঘরে এনিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। আর এতে মৃতদেহ সমঝে নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানা যায়।

গৃহ পরিচারিকার মৃতদেহ সমঝে নিলেন পরিবারের লোকরা, খোঁজ নিলেন বিধায়ক কৌশিক

এদিকে বৃহস্পতিবার বিষয়টির উপযুক্ত তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য কাছাড়ের পুলিশ সুপারকে লিখিত ভাবে জানান মৃত সুনিতার মা নমিতা রাই।

উল্লেখ্য, কচুদরম থানা এলাকার বনতারাপুর গ্রামের বাচা সিংহের বাড়ির শৌচালয় থেকে মঙ্গলবার রহস্য জনক অবস্থায় মনিনগর এলাকার  নমিতা রাই নামের বিধবা মহিলার একমাত্র মেয়ে বছর আটারোর  সুনিতা রাই ওরফে কৃষ্ণার মৃতদেহ উদ্ধার হয়।  এতে সুনিতাকে খুন করা হয়েছে বলে অভিযোগ অভিযোগ উঠে। এদিকে  সুনিতা আত্মহত্যা করেছে বলে জানান গৃহ মালিক বাচা সিংহের পত্নী শ্যামা সিংহ।
প্রতিবেদক : দেবু দাশ, ধলাই।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *