করোনাকালে ৮০ কোটি মানুষকে বিনামূল্যে চাল বিতরণ করে নজির সৃষ্টি করেছেন মোদি : রাজদীপ

বরাক তরঙ্গ, ১৩ এপ্রিল : ভারতীয় জনতা পার্টি অন্তদয় আদর্শকে সামনে রেখে কাজ করে চলছে।সরকারের প্রতিটি জনকল্যাণমূলক উপলব্ধি কিভাবে জনগণের কাছে পৌঁছানো যায় এ নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে চলছে দেশজুড়ে কাজ। দলের ৪২ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বিভিন্ন কার্যসূচি অঙ্গ হিসেবে প্রধানমন্ত্রী গরিব কল্যাণ যোজনার অধীনে হিতাধিকারীদের মধ্যে চাল বণ্টন উপলক্ষে এক অনুষ্ঠানের বক্তব্য রাখতে গিয়ে মন্তব্য করলেন শিলচরের সাংসদ ডাঃ রাজদীপ রায়।

বুধবার শিলচর ১২ নম্বর ওয়ার্ডে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সাংসদ কেন্দ্রীয় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ তুলে ধরার পাশাপাশি করোনার সংকটের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশব্যাপী গরিব জনসাধারণের জন্য বিনামূল্যে যে চালের ব্যবস্থা করে দিয়েছিলেন সেটা উল্লেখ করে বলেন অন্তত খাদ্যের অভাবে সেই সময় কারও প্রাণ যেতে হয়নি। ভারতবর্ষের ৮০কোটি মানুষকে যেভাবে গরিব কল্যাণ যোজনা মাধ্যমে বিনামূল্যে চাল বিতরণ করা হয়েছে সেটা পৃথিবীর অন্যান্য দেশের কাছেও নজিরবিহীন ঘটনা বলেন রাজদীপ।
প্রধানমন্ত্রী গরিব কল্যাণ যোজনা মাধ্যমে কিভাবে মানুষ উপকৃত হচ্ছেন সেটা তুলে ধরেন জেলা সভাপতি বিমলেন্দু রায়। সরকারের বিভিন্ন জনকল্যাণমূলক কাজ গুলো ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য দলীয় কর্মকর্তাদের পরামর্শ দেন জেলা সভাপতি। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের মধ্য মণ্ডল সভাপতি শান্তনু রায়, যোজনার দায়িত্বে থাকা সুদর্শন চৌধুরী প্রমুখ।

এদিন ওয়ার্ডের বেশ কয়েকজন  হিতাআধিকারিদের মধ্যে  রেশনের বিনামূল্যে চাল বন্টন করা হয়। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মধ্য মণ্ডলের সহ-সভাপতি দেবাশীষ সোম, গোপিকা দেব, নিরুপম গুপ্ত,সাধারণ সম্পাদক হীরক চৌধুরী, রাজদীপ দাস, পলি ভট্টাচার্য, সুব্রত পাল, আলপনা দাস, জ্যোতির্ময় দেব প্রমুখ কর্মকর্তারা।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *