পর পর তিনটি কন্যা সন্তান, পুড়িয়ে হত্যা গৃহবধূকে, গ্রেফতার উত্তর কৃষ্ণপুরের যুবক

বরাক তরঙ্গ, ২০ সেপ্টেম্বর : স্ত্রীকে গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে স্বামীকে। গ্রেফতার হওয়া ব্যক্তি শিলচর সদর থানাধীন উত্তর কৃষ্ণপুর দ্বিতীয় খণ্ড (আউলিয়া বাজার)-র রুকন উদ্দিন বড়ভূইয়া বলে জানা গেছে। আগুনে পুড়ে মারা যাওয়া কন্যার বাবার এজাহারের ভিত্তিতে বুধবার রাতে রাঙ্গিরখাড়ি ফাঁড়ি পুলিশ অভিযুক্তকে আটক করেছে। এজাহারের বিবরণে জানা গেছে, শিলচর মধুরবন্দ পিএইচই রোডের বাসিন্দা জামাল উদ্দিন লস্করের কন্যা মাহজবিন লস্কর (পুনম)-এর উত্তর কৃষ্ণপুর দ্বিতীয় খণ্ডের রুকন উদ্দিনের সঙ্গে সামাজিকভাবে বিয়ে হয়েছিল ২০২০ সালের ২৩ জুলাই। বিয়ের পর থেকেই স্বামী, দেওর, ননদ ও শ্বশুর-শ্বাশুড়ি মিলে যৌতুকের জন্য নানাভাবে কন্যার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। নির্যাতন সহ্য করেও তাঁর মেয়ে স্বামীর সঙ্গে সংসার করেছে। এর মধ্যে একবার নির্যাতন সহ্য করতে না পেরে কন্যা বাবার বাড়িতে আশ্রয় নেয়। তখন উভয়পক্ষের মুরব্বিদের মধ্যে বিচারসভায় আর অত্যাচার হবে না মুচলেকা দিয়ে জামাতা স্ত্রীকে নিয়ে যায়। এর মধ্যে কন্যার গর্ভে পরপর তিনটি কন্যাসন্তান জন্ম হয়। তৃতীয় সন্তানও কন্যা হওয়ায় বিবাদীরা অত্যাচার বাড়িয়ে দেয়।

এদিকে, গত ১৭ সেপ্টেম্বর আনুমানিক সকাল ১০টায় মেয়ের বাবাকে স্বামীর বাড়ি থেকে মোবাইলে জানানো হয় তাঁর কন্যা গ্যাসের আগুন থেকে অগ্নিদগ্ধ হয়ে এখন শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়েই বাবা মেডিক্যালে গিয়ে দেখতে পান কন্যা মৃত অবস্থায় ইমারজেন্সি ওয়ার্ডে পড়ে রয়েছে। স্বামী কিংবা তার বাড়ির কাউকে পাশে দেখতে না পেয়ে জামাল উদ্দিন ঘুংঘুর পুলিশ ফাঁড়িতে ঘটনার বিবরণ জানান। এরপর পুলিশ ময়নাতদন্ত শেষে মরদেহ বাবার হাতে সমঝে দেয়। ওইদিন রাতেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। সদর থানায় দায়ের করা এজাহারে বাবা অভিযোগ করেন, তাঁর কন্যার শরীরে অনেক আঘাতের চিহ্ন ছিল।তিনি নিশ্চিত তাঁর মেয়েকে ঠাণ্ডা মাথায় গায়ে পেট্রোল কিংবা কেরোসিন দিয়ে আগুন লাগিয়ে গ্যাস সিলিন্ডার দুর্ঘটনা হয়েছে বলে জানিয়েছে ওরা।

এছাড়াও, তিনি এজাহারে এক গুরুতর অভিযোগ এনেছেন, বিবাদীরা হাসপাতালে মৃত মেয়ের শরীর থেকে সোনার অলংকার হাতিয়ে নেয়। সদর পুলিশ ও রাঙ্গিরখাড়ি পুলিশ এজাহার পেয়েই বুধবার রাতেই মূল অভিযুক্তকে গ্রেফতার করলেও অন্যান্য অভিযুক্তরা গা-ঢাকা দিয়ে রয়েছে বলে জানা গেছে। অভিযোগকারী পুলিশের ভূমিকায় সন্তোষ ব্যক্ত করে বলেছেন শীঘ্রই অন্যান্যদের পাকড়াও করা হবে বলে তিনি আশাবাদী।

পর পর তিনটি কন্যা সন্তান, পুড়িয়ে হত্যা গৃহবধূকে, গ্রেফতার উত্তর কৃষ্ণপুরের যুবক
পর পর তিনটি কন্যা সন্তান, পুড়িয়ে হত্যা গৃহবধূকে, গ্রেফতার উত্তর কৃষ্ণপুরের যুবক

Author

Spread the News