কামারগ্রামে ৮ জন শিক্ষককে সংবর্ধনা

মোহাম্মদ জনি, করিমগঞ্জ।
বরাক তরঙ্গ, ৮ সেপ্টেম্বর : শিক্ষক দিবস উপলক্ষে কৃতী শিক্ষক সংবর্ধনা। কামারগ্রাম এলপি স্কুলের প্রধান শিক্ষক আব্দুল্লাহ করিম চৌধুরী ও পীরেরচক ক্লাস্টারের সিআরসিসি সৌভিক চৌধুরীর ব্যবস্থাপনায় শিক্ষক দিবস উপলক্ষে জেলার সাতজন অবসরপ্রাপ্ত শিক্ষক ও একজন কর্মরত শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অবসরপ্রাপ্ত শিক্ষকরা হলেন, কালিগঞ্জ এমই মাদ্রাসার প্রধান শিক্ষক আজিজুর রহমান, ইয়াসিন আলী, ৯২০ ক্ষুদ্রাখান্দি এলপি স্কুলের দিলীপ চক্রবর্তী, ৫০৪ নম্বর কামারগ্রাম এলপি স্কুলের চন্দন কুমার বিশ্বাস, দয়া বাসনা এমই স্কুলের সহুল ইসলাম চৌধুরী, বরকতপুর এমই স্কুলের অনিলচন্দ্র রায়, কামারগ্রাম এমই স্কুলের কীতিভূষণ বিশ্বাস। একই সঙ্গে কামারগ্রাম এমই স্কুলের বর্তমান প্রধান শিক্ষক উত্তম ভট্টাচার্যকে উত্তরীয় ও মানপত্র দিয়ে সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআই খয়রুল ইসলাম হাজারি, মুখ্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিণ করিমগঞ্জ বিইইও রহিম উদ্দিন লস্কর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষক সংস্থার সভাপতি আজমল হোসেন সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

বক্তব্য রাখতে গিয়ে প্রত্যেক বক্তা ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণন এর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং তাঁর মত নীতি-আদর্শ অনুসরণ করে দেশ ও জাতির কল্যাণে শিক্ষক জীবন উৎসর্গ করার পরামর্শ দান করেন। কালীগঞ্জের প্রত্যন্ত অঞ্চল কামারগ্রাম এলপি স্কুলে শিক্ষকদের সম্মানার্থে আব্দুল্লাহ করিম চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে এ ধরনের অনুষ্ঠান আয়োজন করাকে ভূয়োসি প্রশংসা করেছেন গ্রামবাসী সহ সচেতন নাগরিকরা। এদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম কে গান্ধী কলেজের প্রফেসার ইমরান হোসেন, সাংবাদিক আজহার উদ্দিন সহ স্কুল পরিচালন সমিতির সভাপতি সহ অন্যান্য সদস্য ও অভিভাবকরা।

Author

Spread the News