বরদলৈ ট্রফি : লড়েও ছিটকে গেল শিলচরের ইন্ডিয়া ক্লাব

৩ এপ্রিল ফাইনালে মুখোমুখি হবে নাগাল্যান্ড পুলিশ ও দিল্লি এফসি

বরাক তরঙ্গ, ২ এপ্রিল : মর্যাদার বরদলৈ ট্রফি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে এবারে  লড়াইয়ে থাকছে অসমের বাইরের দুই দল। ৩ এপ্রিল ফাইনালে মুখোমুখি হবে এই দুই দল।
এদিকে, দীর্ঘ ৬৮ বছর পর প্রত্যাশা জিইয়ে দিয়েছিল।  কিন্তু সেমি ফাইনালের গন্ডি আর অতিক্রম হলো না। মিটল না ট্রফি জেতার সাধও। তবে যতটুকু হয়েছে, ঢের হয়েছে। হ্যাঁ, শিলচরের ইণ্ডিয়া ক্লাবের কথাই বলছি। মর্যাদার বরদলৈ ট্রফিতে অংশ নিয়ে ৬৮ বছর পর ঐতিহ্যবাহী ইন্ডিয়া ক্লাব রাজ্য ফুটবলে অনেক হইচই ফেলে দিয়েছে। ছাপ ফেলতে সক্ষমও হয়েছে বটে। খেলায় হারজিত হয়, চিরসত্য, সেটাই হল শুক্রবার টুর্নামেন্টের শেষ চারের ম্যাচে । প্রতিবেশী নাগাল্যান্ডের বিরুদ্ধে। মাত্র ১-০ গোলের ব্যবধানে হারল ইণ্ডিয়া ক্লাব।

এদিন গুয়াহাটির নেহরু স্টেডিয়ামে নাগাল্যান্ড পুলিশ দলের বিরুদ্ধে ম্যাচের ৫ মিনিটে গোল খেয়ে বসে ইণ্ডিয়া ক্লাব। পরে মরিয়া চেষ্টা করলেও আর সমতা ফেরাতে পারেনি ইণ্ডিয়া ক্লাব। লিমা কুনজুক নাগাল্যান্ডের হয়ে গোল করেন। সে সুবাদে ফাইনালে খেলার ছাড়পত্র আদায় করে নিল নাগাল্যান্ড পুলিশ দল। এদিকে প্রতিযোগিতার অপর সেমিতে চিরাং দুয়ার এফসিকে হারিয়ে ফাইনালের টিকিট ছিনিয়ে নেয় দিল্লি এফসি। তারা ৪-০ গোলে উড়িয়ে দেয় অসমের অপর ফুটবল চিরাং দলকে।
প্রতিবেদক : ইকবাল লস্কর, শিলচর।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *