২১ আগস্ট থেকে ধলাইয়ে শুরু হচ্ছে মাতৃভূমির ফুটবল

বরাক তরঙ্গ, ৮ আগস্ট : ধলাইর বাম নিত্যানন্দ উচ্চতর মাধ্যমিক বহুমুখী বিদ্যালয়ের মাঠে আগামী ২১ আগস্ট থেকে শুরু হতে চলেছে মাতৃভূমি কাপ প্রাইজম্যানি নকআউট ফুটবল টুর্নামেন্ট। ধলাই বিধানসভা ভিত্তিক এই টুর্নামেন্ট আয়োজন করার ব্যাপারে সোমবার মাতৃভূমি সামাজিক সংস্থার মূখ্য কার্য্যালয়ে সভাপতি সীতাংশু দাসের পৌরহিত্যে ও ক্লাবের সদস্যদের উপস্থিতিতে আয়োজিত এক কার্য্যকরী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এদিনের কার্যকরী কমিটির সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার সহ-সভাপতি শঙ্কর ভট্টাচার্য্য ও চপল কুমার দাস, সাধারণ সম্পাদক অশোক কুমার দাস, কোষাধ্যক্ষ বাপ্পা পাল, ক্রীড়া সম্পাদক পিংকু বর্মণ, সদস্য প্রদীপ পাল, যীশু দে, বাবুল পাল, উদিত বর্মণ সহ অন্যান্যরা। 

২১ আগস্ট থেকে ধলাইয়ে শুরু হচ্ছে মাতৃভূমির ফুটবল

সভা শেষে মাতৃভূমি সামাজিক সংস্থার কর্ণধার সীতাংশু দাস জানান, সংস্থার জন্মলগ্ন থেকেই তারা এভাবেই গ্রামীণ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে আসছে এবারও তার ব্যতিক্রম হয়নি। তিনি জানান, এই টুর্নামেন্টে মোটামুটি ২৪ থেকে ২৬ টি দল অংশগ্রহণ করবে এবং সব কটি দল ধলাই বিধানসভা কেন্দ্রের আওতাধীন থাকবে। সীতাংশুবাবু জানান টুর্নামেন্টের বিজয়ী দলকে ট্রফি সহ নগদ ২০,০০০ টাকা এবং রানার্স আপ দলকে ট্রফি সহ নগদ ১০,০০০ টাকা পুরস্কার প্রদান করা হবে। তাছাড়াও কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল এর প্রতিটি খেলায় বেস্ট প্লেয়ার অব দ্যা ম্যাচ হিসাবে সুচিত্রা বর্মণ স্মৃতি ট্রফি প্রদান করা হবে। তিনি জানান, টুর্নামেন্টের প্রবেশ মূল্য দুই হাজার টাকা ধ্যার্য করা হয়েছে। 

তিনি জানান, ফাইনাল খেলায় মূখ্য অতিথি রূপে রাজ্যের পরিবহণ, আবগারি ও মীন বিভাগের মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য উপস্থিত থাকবেন। তাছাড়াও স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের আমন্ত্রণ জানানো হবে। ফাইনাল খেলায় স্থানীয় বিভিন্ন ভাষাভাষী যেমন বাংলা, ডিমাসা, মণিপুরী ইত্যাদি সম্প্রদায় পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনেরও চিন্তাচর্চা করছেন তারা। তিনি এও জানান টুর্নামেন্টে নাম নথিভূক্ত করার অন্তিম তারিখ ১৬ আগস্ট, ইচ্ছুক দল গুলি তারজন্য সংস্থার ক্রীড়া সম্পাদক পিংকু বর্মণের সঙ্গে যোগাযোগ করতে পারেন। উল্লেখ্য,

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *