১৫টি বাইক সহ ১৪ জন চোর পাকড়াও কাছাড় পুলিশের

বরাক তরঙ্গ, ২৫ মে : চুরি হওয়া বাইক উদ্ধারে বিরাট সাফল্য পেল কাছাড় পুলিশ। কাছাড় ও হাইলাকান্দি জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫ টি চুরি হওয়া বাইক উদ্ধার করল পুলিশ। পাশাপাশি বিভিন্ন এলাকা থেকে ১৪ জন বাইক চোরকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। এ ছাড়া ধৃতদের কাছে ১,১৬০০০ টাকা নগদ অর্থ উদ্ধার করা হয়। পুলিশের সন্দেহ এই টাকাগুলো চুরি করা বাইক বিক্রি করে সংগ্রহ করেছে তারা। উদ্ধার হওয়া বাইকগুলোর মধ্যে রয়েছে বাজাজ পালসার তিনটি, হিরো স্পেলেন্ডার তিনটি, গ্ল্যামার তিনটি, টিভিএস স্টার একটি, স্কুটি দুইটি ইত্যাদি।

১৫টি বাইক সহ ১৪ জন চোর পাকড়াও কাছাড় পুলিশের

আটক করা চোররা হলেন বাদ্রী মাছপাড়ার বিক্রান্ত সিংহ (২৪), মেহেরপুর পাঁচগরির দীপ দাস (১৮), কাঁঠাল রোড চন্দ্রপুরের রেবুল হুসেন মজুমদার (৩২), মেহেরপুর বিরবল বাজার এলাকার দীপায়ন পাল (২২), হাইলাকান্দির মাটিজুরির আলতাফ হুসেন লস্কর (২৮), তারাপুর ইঅ্যান্ডি কলোনির সানি দাস, রামনগরের রাজিত খান, তারাপুর ইঅ্যান্ডি কলোনির প্রবীর শব্দকর, করিমগঞ্জ সরিষার বিশ্বজিৎ বৈদ, লক্ষীপুরের ডলুগ্রামের মনোহর আলি, মণিপুর মইরাঙের বসির আহমেদ, লক্ষীপুর শিবপুরের জেলঙ রংমাই ও জিরিঘাট লালপানির তম্বা মিয়া।
উল্লেখ্য, কিছুদিন আগে বিন্নাকান্দি বাজারে বাইক চুরি করতে গিয়ে দু’জন হাতেনাতে ধরা পড়েছিলেন। এর আগে সোনাই রোডের আউলিয়া বাজারে আরও দু’জন ধরা পড়েন। সম্প্রতি শিলচর শহর থেকে দিনদুপুরে বেশ কয়েকটি বাইক চুরি হয়। পুলিশের এই বিরাট সাফল্যে বিভিন্ন মহল সাধুবাদ জানিয়েছে।
প্রতিবেদক : হিবজুর রহমান, শিলচর।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *