হাইলাকান্দিতেও নেতাজির জন্মদিন পালন বিভিন্ন সংগঠনের

বরাক তরঙ্গ, ২৩ জানুয়ারি : ভারতের স্বাধীনতা আন্দোলনের আপসহীন সংগ্রামী নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৬ তম জন্ম জয়ন্তী হাইলাকান্দিতেও যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। তবে কোভিড প্রোটোকল মেনে সীমিত পরিসরেই দিবসটি পালন করেন হাইলাকান্দিবাসী। এদিন হাইলাকান্দি পুরসভার পক্ষ থেকে শহরের নেতাজি চৌরঙ্গীতে প্রতিষ্ঠিত নেতাজির মর্মর মূর্তিতে মাল্যদান করেন পুরসভার কার্যবাহী আধিকারিক সারি লুংথাই সহ পুরসভার বিভিন্ন স্তরের কর্মচারীরা। এছাড়াও হাইলাকান্দি এসএস কলেজে ও নেতাজির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য নিবেদন করা হয়।
অন্যদিকে,বরাক উপত্যকা বঙ্গ সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনের  হাইলাকান্দি শহর আঞ্চলিক সমিতির পক্ষ থেকে নেতাজি জন্ম জয়ন্তী উদযাপিত হয়েছে।

হাইলাকান্দিতেও নেতাজির জন্মদিন পালন বিভিন্ন সংগঠনের

এদিন শহর আঞ্চলিকের সভাপতি সুরজিৎ দেবের পৌরোহিত্যে বঙ্গ ভবনে  আয়োজিত এক সংক্ষিপ্ত  সভার শুরুতে নেতাজির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ নিবেদন করা হয়। এতে অংশ গ্রহণ করেন মানিক চক্রবর্তী, নীহারেন্দু চৌধুরী, সুরজিৎ দেব, জেলা সম্পাদক রনেন্দ্র নারায়ণ দে, কবিতা দাস, ধ্রুবজ্যোতি দাস, রজত পাল,বনীহার রঞ্জন দেবনাথ, বিজয়িনী ভট্টাচার্য, যজ্ঞেশ্বর দেব, চিন্তাহরণ সূত্রধর, পিনাক পাণি ভট্টাচার্য, পূর্ণিমা দে, অঞ্জনা শীল প্রমুখ। সভায় বক্তারা নেতাজির সংগ্রামী জীবন, দেশপ্রেম এবং তার বিপ্লবী চেতনা নিয়ে বক্তব্য রাখেন।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *