সিভিলে অপারেশন থিয়েটারের সরঞ্জাম ও জেনারেটর দান পঞ্জাব ব্যাঙ্কের

বরাক তরঙ্গ, ২২ মার্চ : পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের সামাজিক দায়বদ্ধতা তহবিল (সিএসআর) কর্মসূচির অধীনে শিলচর সিভিল হাসপাতালে ১০ লক্ষ টাকা মূল্যের অপারেশন থিয়েটারের সরঞ্জাম এবং জেনারেটরের দান করা হয়েছে। মঙ্গলবার এসএম দেব সিভিল হাসপাতাল শিলচরে ওটি সরঞ্জাম এবং জেনারেটর সহায়তা তুলে দেওয়া হয়। 
সিএসআর কর্মসূচির অধীনে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক সরকারি পরিষেবার মান উন্নীত করতে মঙ্গলবার শিলচর সতীন্দ্র মোহন দেব সিভিল হাসপাতালে প্রয়োজনীয় অপারেশন থিয়েটার (ওটি) সরঞ্জাম এবং জেনারেটর সরবরাহ করে। এর মধ্যে রয়েছে একটি করে সিলিং ওটি লাইট, বয়েলস যন্ত্রপাতি, রেডিয়েন্ট ওয়ার্মার, ফটোথেরাপি ইউনিট, সার্জিক্যাল ডায়থার্মি, ১০০ এমএ এক্স-রে মেশিন এবং ১০ কেভিএ ডিজি সেট।
    

সিভিলে অপারেশন থিয়েটারের সরঞ্জাম ও জেনারেটর দান পঞ্জাব ব্যাঙ্কের

সিভিল হাসপাতালে মঙ্গলবার আয়োজিত এক অনুষ্ঠানে কাছাড়ের জেলাশসক কীর্তি জাল্লির এই সরঞ্জামগুলি গ্রহণ করেন। এতে মুখ্য অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে জেলাশাসক জাল্লি বলেন, হাসপাতালটি তে স্বাস্থ্য পরিষেবার জন্য আরো যে অপারেশনের যন্ত্রপাতির  প্রয়োজন ছিল তা এর ফলে পূর্ণ হয়েছে। তিনি ব্যাঙ্ক কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, এর মাধ্যমে স্বাস্থ্য পরিষেবার ক্ষেত্রে জনগণের উপকারে আসবে। অনুষ্ঠানে জেলা পরিষদের সিইও এলদাদ এল ফারিয়াম, যুগ্ম স্বাস্থ্য সঞ্চালক ডাঃ আশুতোষ বর্মন, ডাঃ অলকানন্দা  নাথ, প্রমূখ প্রাসঙ্গিক বক্তব্য তুলে  ধরেন। পরে এড্রয়েট সফটওয়্যার ও ইনফ্রা সলিউশনের ডিরেক্টর একজন তরুণ উদ্যোক্তা মিঃ অভীক ধর যিনি হাসপাতাল টির জন্য ওয়েব সাইট তৈরি করেছেন যেখানে সিভিল হাসপাতালের সমস্ত বিবরণ পাওয়া যাচ্ছে তিনি বক্তব্য তুলে  ধরেন।  হাসপাতালটির ওয়েব সাইট “www.smdevcivilhospitalsilchar.com”

সিভিলে অপারেশন থিয়েটারের সরঞ্জাম ও জেনারেটর দান পঞ্জাব ব্যাঙ্কের

অনুষ্ঠানে সিইও এলদাদ এল. ফারিয়াম, সহকারী কমিশনার ইশান চোরাই ত্রিপুরা, পিএনবি এলডিএইচ অরুণজ্যোতি দে, যুগ্ম স্বাস্থ্য সঞ্চালক ডাঃ আশুতোষ বর্মন, সুপারিনটেনডেন্ট ডাঃ অলকানন্দা  নাথ, ডাঃ গুরুপদ প্রধান, ডিপিএম  রাহুল ঘোষ প্রমূখ এতে অংশ নেন।
প্রতিবেদন : জনসংযোগ, শিলচর।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *