রক্তদানে অসম সেরা কলেজের শিরোপা পাথারকান্দিতে

বরাক তরঙ্গ, ১ ডিসেম্বর : রক্তদানে অসম সেরা কলেজের শিরোপা অর্জন করলো পাথারকান্দি কলেজ। রাজ্যের স্বাস্থ্য মন্ত্রী কেশব মহন্তের হাত থেকে সেরা সম্মানটি গ্রহণ করলে পাথারকান্দি কলেজের অধ্যক্ষ মঞ্জুরুল হক। কলেজ পড়ুয়াদের নিয়ে প্রাত্যাহিক পঠনপাঠনের পাশাপাশি মানবিক দৃষ্টিকোণ থেকে সময়ে সময়ে স্বেচ্ছায় রক্তদানের মত মহান কর্মকাণ্ডের স্বীকৃতি স্বরূপ এবার অসম রাজ্য এইডস কন্ট্রোল সোসাইটির তরফ থেকে অসম সেরা কলেজের শিরোপা পেল পাথারকান্দি কলেজ। বৃহস্পতিবার বিশ্ব এইডস দিবস উপলক্ষ্যে গুয়াহাটির জিএমসি হাসপাতাল প্রেক্ষাগৃহে অনুষ্ঠিতব্য এক জমকালো অনুষ্ঠানের প্রধান অতিথি রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী কেশব মহন্ত আনুষ্ঠানিক ভাবে কলেজ অধ্যক্ষ ড. মঞ্জুরুল হকের হাতে একটি সম্মাননা স্মারক সহ শংসাপত্র তুলে দেন।

রক্তদানে অসম সেরা কলেজের শিরোপা পাথারকান্দিতে

অনুষ্ঠানে অসম রাজ্য এইডস কন্ট্রোল সোসাইটির বিভিন্ন উচ্চপদস্থ আধিকারিক ছাড়াও স্বাস্থ্য বিভাগের বিভিন্ন আধিকারিকরা উপস্থিত ছিলেন। তাঁরা প্রত্যেকেই চলতি বছরে রক্তদান ছাড়াও সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে অসমের এই কলেজ উল্লেখযোগ্য প্রদর্শন করায় কলেজের উত্তোরোত্তোর শ্রীবৃদ্ধি কামনা করেন।

রক্তদানে অসম সেরা কলেজের শিরোপা পাথারকান্দিতে

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে আজ সন্ধ্যায় কলেজ অধ্যক্ষ মোবাইল যোগে এই বিশেষ সম্মান প্রাপ্তিতে গোটা পাথারকান্দিবাসীর অকৃত্রিম ভালবাসা ও ছাত্রছাত্রী সহ কলেজ শিক্ষক-শিক্ষিকা ও অশিক্ষক কর্মচারীদের অবদানের কথা উল্লেখ করেন। তাছাড়া কলেজ অধ্যক্ষ ড. মঞ্জুরুল হক এই প্রাপ্তিতে অসম রাজ্য এইডস কন্ট্রোল সোসাইটির প্রতি বিশেষ কৃতজ্ঞতাও জ্ঞাপন করেন।
প্রতিবেদক : মোহাম্মদ জনি, পাথারকান্দি।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *