যাত্রীবাহী তিনটি গাড়ি থেকে উদ্ধার প্রচুর পরিমাণে বার্মিজ সুপারি

বরাক তরঙ্গ, ২১ ডিসেম্বর : তিনটি যাত্রীবাহী সুমো গাড়ি থেকে উদ্ধার ২২০০ কেজি অবৈধ বার্মিজ সুপারি। অবৈধ উপায়ে বার্মিজ সুপারির চোরাচালান বাণিজ্যের মাস্টারমাইন্ড নয়ন ঘোষকে যখন পুলিশ রিমান্ডে জোর জিজ্ঞাসাবাদ চলছে ঠিক তখনই বার্মিজ সুপারি পাচার করতে প্রতিদিন নিত্যনতুন কৌশল অবলম্বন করছে সুপারি মাফিয়ারা।
আবারও অভিনব কৌশলে বার্মিজ সুপারি পাচার। এবার যাত্রীবাহী সুমো গাড়িতে বার্মিজ সুপারি পাচার করতে গিয়ে লায়লাপুর পুলিশের হাতে ধরা পড়ে আবদুল ওয়াহিদ, আব্দুল হালিম ও তাহির আলি,  সবার বাড়ি করিমগঞ্জ জেলার আছিমগঞ্জে। ধৃত তিনজনই বার্মিজ সুপারি সমেত আটককৃত তিনটি সমো গাড়ির চালক।

যাত্রীবাহী তিনটি গাড়ি থেকে উদ্ধার প্রচুর পরিমাণে বার্মিজ সুপারি

লায়লাপুর পুলিশ রুটিন তল্লাশির সময় মঙ্গলবার বিকাল চারটার দিকে মিজোরামের দিক থেকে আসা যাত্রীবাহী সুমো গাড়ি গুলোকে লায়লাপুর পুলিশ পেট্রোল পোস্টের সম্মুখে গতিরোধ করে। গাড়িগুলোতে তল্লাশি চালাতেই বেরিয়ে আসে অবৈধ বার্মিজ সুপারি বোঝাই করা রয়েছে। সঙ্গে সঙ্গে গাড়ির সমেত চালকদেরকে আটক করে পুলিশ। আটককৃত সুপারির  বাজার মূল্য কয়েক লক্ষ টাকা হবে বলে অনুমান করা হচ্ছে। পুলিশ ইতিমধ্যে তিনজনের বিরুদ্ধে  মামলা নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *