মেহেরপুর পাঁচঘরিতে সেতুর রেলিঙে সোনাইর যুবকের ঝুলন্ত লাশ

বরাক তরঙ্গ, ৪ নভেম্বর : শিলচর মেহেরপুর পাঁচঘরি এলাকার একটি সেতুর রেলিঙে আবিষ্কার হল যুবকের ঝুলন্ত দেহ। শুক্রবার সকালে স্থানীয়দের চোখে পড়ে ঝুলন্ত দেহটি। সোনাই কেন্দ্রের বাউরিকান্দি দ্বিতীয় খণ্ডের আহমদুল হাসান লস্কর নামের বছর ২৬ এর যুবক বলে পরিচয় পাওয়া যায়। খবর দেওয়া হয় ঘুংঘুর পুলিশে। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শিলচর মেডিক্যালে কলেজে পাঠায়।

পেশায় প্লাম্বার আহমদুল শিলচর পাঁচ ঘরিতে মাকে নিয়ে একটি ভাড়া ঘরে থাকতেন। মৃতের মা সংবাদ মাধ্যমে জানান, বৃহস্পতিবার রাতে তাঁরা খাওয়া দাওয়া শেষ করে এক সঙ্গে ঘুমিয়ে পড়েন। তাঁর ছোট ছেলে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য রাত ৪ টার সময় উঠেন। বিছানায় দেখেন আহমদুল নেই। অনেক খোঁজাখুজি করার পরও ছেলেকে পাননি। ঘন্টা দেড়েক পর তাঁর কাছে খবর আসে  সেতুতে ঝুলন্ত অবস্থায় রয়েছে ছেলে। এই খবর পেয়ে তিনি ভেঙ্গে পড়েন।

তিনি আরও বলেন, গত শনিবার তার এক বন্ধু আহমদুলকে ফোনে না পায়ে তাকে ফোন করে জানান মেয়ে সংক্রান্ত বিষয়ে সে বিষ পান করে আত্মহত্যা করবে বলে জানায় বন্ধু। এরপর তিনি ছেলের কাছে জানতে চাইলে সে অস্বীকার করে। এরপর কিছুটা অসুস্থ দেখলে চিকিৎসকের কাছে নিয়ে যেতে চাইলে তাও মানেনি। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মধ্যে উত্তেজনা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।
প্রতিবেদক : মুন্না আচার্য, শিলচর।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *