মেডিক্যালে সাংবাদিক নিগ্রহ, হোম গার্ডের জামিনে নিন্দা শিলচর প্রেস ক্লাবের

বরাক তরঙ্গ, ১৪ নভেম্বর : শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে শনিবার রাতে সাংবাদিক বিশ্বকল্যাণ পুরকায়স্থের উপর হওয়া আক্রমণের বিরুদ্ধে সরব হয়েছে শিলচর প্রেসক্লাব। সোমবার বিকেলে এক বৈঠকে বসেন ক্লাবের কর্মকর্তারা। অপরাধী হোম গার্ডকে জামিনযোগ্য ধারা বসানোর জন্য পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেন সাধারণ সম্পাদক শঙ্কর দে। তিনি বলেন, ঘটনার পর পুলিশ সুপার সহ পুলিশ আধিকারিকরা উপস্থিত হন সিভিল হাসপাতালে। তাঁদের সব জানা সত্বেও এমন ধারা বসিয়ে গ্রেফতারের পর হোম গার্ডকে জামিন দেওয়া হয়েছে তা নিন্দনীয়।

মেডিক্যালে সাংবাদিক নিগ্রহ, হোম গার্ডের জামিনে নিন্দা শিলচর প্রেস ক্লাবের

এ দিনের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়, ঘটনাটি কথা উল্লেখ করে মুখ্যমন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রীর কাছে স্মারকপত্র প্রদান করা হবে। জাতীয় প্রেস দিবসে জেলাশাসক কার্যালয়ের সামনে প্রতিবাদ জানাবেন সাংবাদিকরা। এছাড়া শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষের কাছে শনিবার রাতের ঘটনা নিয়ে জবাবদিহি করা হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন শিলচর প্রেসক্লাবের সম্পাদক শংকর দে ছাড়াও দুই সহ-সভাপতি সাংবাদিক বিকাশ চক্রবর্তী ও রিতেন ভট্টাচার্য সহ সাংবাদিক ও সংবাদ কর্মীরা। প্রত্যেকে শনিবার রাতের ঘটনাকে তীব্র ভাষায় নিন্দা জানান।
প্রতিবেদক : মুন্না আচার্য, শিলচর।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *