বেঙ্গালুরুতে রহস্যজনক মৃত্যু বড়খলার যুবকের, খোঁজ নিলেন বিধায়ক

বরাক তরঙ্গ, ২৭ মে : সুদূর বেঙ্গালুরুতে রহস্যজনক মৃত্যু ঘটল বড়খলার যুবকের। হোয়াটসঅ্যাপে যে ছবি মৃত যুবকের পরিবারের কাছে পৌঁছেছে তা দেখে পরিবারের লোকরা তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন।

বেঙ্গালুরুতে রহস্যজনক মৃত্যু বড়খলার যুবকের, খোঁজ নিলেন বিধায়ক

বড়খলার বুড়িবাইল জিপির যুবক ইইয়াইয়া আলম লস্কর (২৪) পেটের তাগিদে ও পরিবারের হাল ধরতে কাজের সন্ধানে বেঙ্গালুরুতে পাড়ি দেয়। সেখানে এক কোম্পানিতে কাজও পেয়েছিল। কিন্তু এরমধ্যে ঘটে গেল অপ্রীতিকর ঘটনা। যুবকের বাবা মুহিবুর রহমান লস্কর জানান, মঙ্গলবার রাতে ছেলে ইয়াইয়া সেখান থেকে ফোনে বাড়ির লোকের সঙ্গে কথাবার্তা করে। ওর কোন সমস্যা ছিল বলে মনে হয়নি। আচমকা বুধবার দুপুরে বাড়িতে খবর আসে তার মৃত্যুর খবর। গলায় দড়ি দিয়ে আত্মহত্যার করেছে বলে খবর আসে। মুহিবুর এও জানান, তাদের কাছে জানালায় দড়ি লাগানো অবস্থায় থাকা ইয়াহইয়ার ঝুলন্ত ছবি মোবাইল মারফত এসেছে। এতে তিনি স্পষ্ট এটা পরিকল্পিতভাবে তার ছেলেকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন। এদিকে, এ ঘটনার ছড়িয়ে পড়তে এলাকা সহ নিহতের পরিবারে নেমে পড়েছে শোকের ছায়া। পারিবারিক সূত্রে জানা গেছে দীর্ঘ সাত বছর ধরে বেঙ্গালুরুতে পিনিয়া সেকেন্ড স্টেট এলাকায় একটি বেসরকারি কোম্পানিতে কাজ করছিল ইয়াইয়া। শুক্রবার দুপুর নাগাদ মরদেহ বাড়িতে পৌছবে বলে জানা গেছে।

বেঙ্গালুরুতে রহস্যজনক মৃত্যু বড়খলার যুবকের, খোঁজ নিলেন বিধায়ক

এ খবর পেয়ে নিহত যুবকের বাড়িতে গিয়ে খোঁজ নিলেন স্থানীয় বিধায়ক মিসবাহুল ইসলাম লস্কর। বারবার বহিরাজ্যে অসমের যুবক খুনের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সঠিক তদন্ত সাপেক্ষে ঘটনায় জড়িত দুস্কৃতীদের ধরতে বড়খলার বিধায়ক লস্কর কাছাড়ের পুলিশসুপার রমনদীপ কৌরের সহায়তা চান।
প্রতিবেদক : ঝুমি নাথ, বড়খলা।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *