প্রতিবাদী কন্ঠ সুভাষ মিত্রের স্মরণে শ্রদ্ধাঞ্জলী সভা শিলচরে

বরাক তরঙ্গ, ৭ আগস্ট : বরাক উপত্যকার বিভিন্ন সময়ে সাধারন মানুষের ন্যায্য অধিকার আদায়ের জন্য লড়াই করে যাওয়া সমাজসেবী সুভাষ মিত্রের এক স্মরণ সভার আয়োজন করা হয়। শনিবার গুডস্ কেরিয়ার কোঅর্ডিনেসন কমিটি উদ্যোগে সন্ধ্যায় হিলোরা হোটেল হ্যারিটজে আয়োজিত স্মরণ সভায় প্রয়াত সমাজসেবী সুভাষ মিত্রের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ কর হয়।  আইনজীবী ইমাদ উদ্দিন বুলবুলের পৌরোহিত্য সভায় বক্তব্য রাখেন কাছাড় জেলা বিজেপি-র সভাপতি বিমলেন্দু রায়, সমাজসেবী সাধন পুরকায়স্থ, কংগ্ৰেস নেতা কিশোর ভট্টাচার্য, আজিজ তালুকদার, প্রাক্তন বিধায়ক দিলীপকুমার পাল, অংশুমান রায়, বাবুল হোড়, মৃন্ময় নাথ, শিলচর শঙ্করমঠ ও মিশনের কর্মাধ্যক্ষ শ্রীমৎ বিজ্ঞানানন্দ ব্রহ্মচারী মহারাজ ব্যবসায়ী দিলীপ মিত্র, কবি-সাহিত্যিক বিজয় কুমার ভট্টাচার্য, সঞ্জীব দেবানাথ প্রমুখ। সবাই প্রতিবাদী ও সংগ্ৰামী জীবনের বিভিন্ন অংশ তুলে ধরেন।

প্রতিবাদী কন্ঠ সুভাষ মিত্রের স্মরণে শ্রদ্ধাঞ্জলী সভা শিলচরে

শিলচর শঙ্করমঠ ও মিশনের কর্মাধ্যক্ষ শ্রীমৎ বিজ্ঞানানন্দ ব্রহ্মচারী বলেন, জন্মিলে মৃত্যু হবে, তা সত্য। এই পৃথিবীর প্রত্যেকটি প্রাণী মরণশীল।সদ্য প্রয়াত সুভাষ মিত্র একজন প্রতিবাদী ও বলিষ্ঠ সমাজসেবী হওয়ার সঙ্গে একজন শঙ্করমঠ ও মিশনের একনিষ্ঠ ধর্মপ্রান ভক্ত ছিলেন। তিনি ব্যক্তিগত জীবনে নিয়মিত শ্রীমদ্ভদগীতা পাঠ করতেন ও তাঁর সম্পূর্ণ পরিবার শ্রীমদ্ভদগীতায় বিশ্বাসী। শিলচর শঙ্করমঠ ও মিশন তাঁর অবদান অপরিসীম।

প্রতিবাদী কন্ঠ সুভাষ মিত্রের স্মরণে শ্রদ্ধাঞ্জলী সভা শিলচরে

এ দিন অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিলচর ট্রাক ড্রাইবার অ্যাসোসিয়েশনের সভাপতি রমিজ হুসেন মজুমদার, সম্পাদক আনোয়ার হুসেন চৌধুরী, শিলচর ট্রাক মালিক সংস্থার সাধারণ সম্পাদক আহাদ লস্কর, ফারুক আহমেদ, নারায়ন কর, শিলচর শঙ্করমঠ ও মিশনের পরিচালনা কমিটির সম্পাদক বিপ্লব কুমার দেব সহ আরও অনেকে।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *