পাচার করতে দু’টি ট্রাক বদল, এসপির হাতে ধরা পড়ল ৫০ কোটি টাকার ইয়াবা, ধৃত ৫

বরাক তরঙ্গ, ১০ ডিসেম্বর : পুলিশের চোখে ধূলো দিতে দু’টি ট্রাক বদল করলেও সফল হতে পারেনি মাদক পাচারকারীরা। কাছাড়ের পুলিশসুপার নুমুল মাহাতোর নেতৃত্বে থাকা টহলে আটকে পড়ে ৫০ কোটি টাকার মাদক থাকা পাচারকারী ট্রাকটি।

পাচার করতে দু'টি ট্রাক বদল, এসপির হাতে ধরা পড়ল ৫০ কোটি টাকার ইয়াবা, ধৃত ৫

শুক্রবার রাত নয়টা নাগাদ মিজোরাম থেকে আসা এএস ২৫ ইসি ১৫৮২ নম্বরের ট্রাক থেকে দুই লক্ষ নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এসপি-র নেতৃত্বে ধলাই পুলিশ। ২০টি প্যাকেটে দুই লক্ষ ট্যাবলেট ছিল। রাতে এসপি-র সঙ্গে ধলাই থানার ওসি মনোজ বরুয়া ও ১৪৭ নং সিআরপিএফের অ্যাসিস্টেন্ট কমান্ডার যশবীর সিং দলবল নিয়ে অভিযানে ছিলেন।

পাচার করতে দু'টি ট্রাক বদল, এসপির হাতে ধরা পড়ল ৫০ কোটি টাকার ইয়াবা, ধৃত ৫

শনিবার সকালে ধলাই থানায় সাংবাদিক সম্মেলন করে পুলিশ সুপার জানিয়েছেন, গোপন সূত্রে জানতে পেরেছেন মিজোরাম থেকে বহির্রাজ্যের উদ্দেশ্যে মাদক পাচারের পরিকল্পনা রয়েছে মাফিয়াদের। সেই সূত্র মতে ৩০৬ নং জাতীয় সড়কে গত কিছুদিন ধরে পুলিশি নজরদারি কঠোর করা হয়েছে। রুটিন তল্লাশিও জোরদার করা হয়েছে। সেই নজরদারিতে শুক্রবার রাত নয়টা নাগাদ ধলাই থানার সামনে সন্দেহজনক ভাবে এএস ২৫ ইসি ১৫৮২ নম্বরের একটি ট্রাক থামিয়ে তল্লাশি করতে গিয়ে ইয়াবা ট্যাবলেট ভর্তি দুটি ব্যাগ উদ্ধার করা হয়। প্রতিটি প্যাকেটে দশ হাজার ট্যাবলেট থাকা ২০ টি প্যাকেট রয়েছে মোট দুই লক্ষ ট্যাবলেট। চোরাই বাজারে তার বাজার মূল্য হবে ৫০ কোটি টাকারও বেশি বলে জানান পুলিশ সুপার।

পাচার করতে দু'টি ট্রাক বদল, এসপির হাতে ধরা পড়ল ৫০ কোটি টাকার ইয়াবা, ধৃত ৫

তিনি জানান, প্রথমে চাম্পাই থেকে এএস ০১ পিসি ৪৪৪০ নম্বরের ট্রাক করে ট্যাবলেট গুলো এনে পুলিশের চোখে ধুলো দিতে ৩০৬ নং জাতীয় সড়কের কোন এক জায়গায় ট্যাবলেটের বেগ দুটো এএস ২৫ ইসি ১৫৮২ নম্বরের ট্রাকে বদল করা হয়। দুটো গাড়ি পুলিশ বাজেয়াপ্ত করেছে। ধলাই থেকে ট্যাবলেট সহ আটক করা হয় চারজনকে। এই পাচারচক্রের করিমগঞ্জের সুমন সরকারকে আটক করা হয় শিলচরে। এরমধ্যে কামরূপের বকোর তিনজন চন্দন দোলে, মেধিরাজ হাজং ও রাজদীপ পাল। পশ্চিম কার্বি আংলং এর বাহদুহা ওয়ারবাংলং।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *