নৈশ বাস থেকে গাঁজা সহ চার মহিলা আটক করল চুড়াই বা‌ড়ি‌ পুলিশ

বরাক তরঙ্গ, ৫ মার্চ : গাঁজা সহ চার ম‌হিলা পাচারকা‌রীকে আটক করে পুলিশ। শুক্রবার ত্রিপুরার ধর্মনগর থেকে নৈশ বাসের যাত্রী হয়ে গুয়াহাটিতে গাঁজা পাচার করতে গিয়ে চুড়াই বাড়ি পুলিশের হাতে ধরা পড়লেন এক দল মহিলা গাঁজা পাচারকারী। তা‌দের কাছ থে‌কে মোট তেইশটি প্যাকেট ব‌ত্রিশ কে‌জি তিন’শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

চুড়াই বাড়ি পুলিশের আইসি জানান, শুক্রবার রাত নয়টা নাগাদ ত্রিপুরার আগরতলা থে‌কে গুয়াহাটি অভিমুখে যাত্রা করা এএস-০১ এইচসি -৯০৩৪ নম্ব‌রের নৈশ যাত্রীবা‌হি সীমা ট্রেভেল‌সের ডিলাক্স বাস‌টি ত্রিপুরা সীমান্ত অ‌তিক্রম ক‌রে অস‌মের চুড়াইবা‌ড়ি‌ অসম চেক পোস্টে পৌছালে কর্তব্যরত পুলিশ কর্মীদের নিয়ে ওয়াচ পোস্টের ইনচার্জ নিরঞ্জন দা‌সের নেতৃ‌ত্বে বাসটিতে তল্লাশি চালানোর সময় বাসে ব‌সে থাকা চার মহিলা যাত্রীর বি‌ভিন্ন ব‌্যাগ থেকে গাঁজাগু‌লো উদ্ধার হয়। যার বাজার মুল‌্য তিন লক্ষা‌ধিক টাকার মত হ‌বে ব‌লে জানান ইনচার্জ নিরঞ্জনবাবু। প‌রে ম‌হিলা পুলিশের সহ‌যো‌গিতায় আটক ম‌হিলা পাচারকা‌রি‌দের রাতভর পাথারকা‌ন্দি থানার ম‌হিলা সেলে আটকেে রেখে টানা জিজ্ঞাসাবাদ চালায় পু‌লিশ। এ‌তে ধৃতরা পুলিশকে জানায় তারা টাকার বি‌নিম‌য়ে গাঁজাগু‌লো ধর্মনগর থেকে গুয়াহাটিতে পৌ‌ছে দেওয়ার উদ্দেশ্য যাচ্ছিল। ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে মহিলার নাম হল নমিতা দেববর্মা (৩১) রুজিনা দেববর্মা (১৮) ও মঙ্গলক্ষি দেববর্মা (৩৫)। তাদের বাড়ি ত্রিপুরা রাজ্যের সিপা‌হিজেলা জেলার রাধাপুর থানাধীন বেলবাড়ি গ্রামে। একজনের বা‌ড়ি বিহারের পাটনা জেলার জাক্কনপুর থানাধীন মিতাপুর এলাকায়। ওই মহিলার নাম পায়েল সিং (৫০)।

নৈশ বাস থেকে গাঁজা সহ চার মহিলা আটক করল চুড়াই বা‌ড়ি‌ পুলিশ

এদিকে শ‌নিবার ধৃতদের করিমগঞ্জ  আদালতে সোপর্দ করা হলে আদাল‌তের নি‌র্দেশে তাদের ঠাঁই হয় জেল হাজ‌তে। পু‌লি‌শের এ‌হেন অ‌ভিযান‌কে সাধুবাদ জা‌নি‌য়ে‌ছেন এলাকার স‌চেতন মহল।
প্রতিবেদক : মোহাম্মদ জনি, পাথারকান্দি।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *