দেউরি স্বায়ত্তশাসিত কাউন্সিলের ভোট গণনা শুরু, খাতা খুলল বিজেপি

বরাক তরঙ্গ, ১০ নভেম্বর : দেউরি স্বায়ত্তশাসিত কাউন্সিল নির্বাচনের ল ভোট গণনা বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয়েছে। সকাল ৮টায় দক্ষিণ অসমের ছয়টি জেলায় ভোট গণনা শুরু হয়। আজ ভোট গণনা ৭৫ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ করবে।

নির্বাচনে বিজেপি, কংগ্রেস, এজিপি, এএপি, রাইজ দল, এজিপি এবং নির্দল প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। দেউরি নির্বাচনে মোট ৭৯.৯৯ শতাংশ ভোটার তাদের ভোট দিয়েছেন। ক্ষমতাসীন বিজেপির ১৯ জন এবং এজিপির চারজন প্রার্থী রয়েছে। প্রধান বিরোধী দল কংগ্রেসের ১৪ জন প্রার্থী, রাইজ দলের দুটি প্রার্থী এবং অসম জাতীয় পরিষদের একজন প্রার্থী রয়েছে।

দেউরি স্বায়ত্তশাসিত কাউন্সিলের ভোট গণনা শুরু, খাতা খুলল বিজেপি

দেউরি স্বায়ত্তশাসিত অঞ্চল নির্বাচনে মোট ২৯ জন নির্দল প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। দেউরি স্বায়ত্তশাসিত কাউন্সিলের নির্বাচনী এলাকার সংখ্যা আগের ২০ থেকে বাড়িয়ে ২২ করা হয়েছে। অ-উপজাতি এবং সাধারণ প্রার্থীদের জন্য ডিব্রুগড়ই একমাত্র কেন্দ্র।

৪ নং ডিব্রুগড় পরিষদ কেন্দ্রে প্রথম জয় এসেছে ভোট গণনা শুরু হওয়ায়। ৪ নং ডিব্রুগড় সংসদীয় আসনে জিতেছেন বিজেপি প্রার্থী ভাস্কর দেউরি। ভাস্কর দেউরি ৭৩০ ভোট পেয়ে জয়ী হয়েছেন এবং জিমশায়া পিপলস পার্টির (জেপিপি) পূর্ণানন্দ দেউরি পেয়েছেন ৬৭৪ ভোট।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *