গুয়াহাটিতে প্রাক্তন বিধায়ক – নেতা-কর্মী হাজারের অধিক  তৃণমূলে যোগদান

বরাক তরঙ্গ, ২৭ এপ্রিল : গুয়াহাটি রুক্মিনীনগর বিহুথলীতে আসাম প্রদেশ তৃণমূল কংগ্রেস আয়োজিত প্রথম দফার এক “যোগদান পর্ব” অনুষ্ঠানে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় নেত্রী সাংসদ মহুয়া মৈত্র, তৃণমূলের উত্তর-পূর্বাঞ্চলের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত সাংসদ সুস্মিতা দেব, মেঘালয়ের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মুকুল সাংমা ও প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি রিপুণ বরার উপস্থিতিতে হাজারের উপর নেতা-কর্মী তৃণমূলে যোগদান করেন। এদের মধ‍্যে প্রাক্তন বিধায়ক মুসাহারি, প্রদেশ কংগ্রেসের বৃহৎসংখ‍্যক পদাধিকারী ও বিভিন্ন দল থেকে আগত নেতা-কর্মীরা সামিল ছিলেন। আগামীতে আরো দুটি পর্বে উজনি ও নিম্ন আসামে এই যোগদান পর্ব অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে বক্তব‍্য রাখতে গিয়ে মহুয়া মৈত্র, সুস্মিতা দেব, মুকুল সাংমা, রিপুণ বরা প্রত‍্যেকেই নবাগত কর্মীদের স্বাগত জানান।

গুয়াহাটিতে প্রাক্তন বিধায়ক - নেতা-কর্মী হাজারের অধিক  তৃণমূলে যোগদান

সাংসদ সুস্মিতা দেব তার বক্তব‍্যে বলেন, আসামে বর্তমানে প্রকৃত বিশ্বাসযোগ‍্য কোন বিরোধী রাজনৈতিক দলেরই অস্তিত্ব নেই। সদ‍্য অনুষ্ঠিত রাজ‍্যসভা নির্বাচনেই বিরোধীদের সরকারের লেজুড়বৃত্তির মুখোশ খুলে গেছে। এ ক্ষেত্রে মমতা আপসহীন বলিষ্ঠ নেতৃত্বে তৃণমূল কংগ্রেসই স্বৈরাচারী বিজেপির বিরুদ্ধে একমাত্র বিশ্বাসযোগ‍্য বিরোধী দল তা সর্বভারতীয় রাজনীতিতেই প্রতিষ্ঠিত সত‍্য। সাংসদ মহুয়া মৈত্র অসমে তাঁর জন্মস্থানের কথা উল্লেখ করে বলেন, পশ্চিমবঙ্গ বাসিন্দা হলেও অসম তার আত্মায় অধিষ্ঠিত। তৃণমূলের মাধ‍্যমে আসামবাসীর নায‍্য দাবি আদায়ের জন‍্য তিনি অঙ্গীকারবদ্ধ।


মুকুল সাংমা বলেন, আগামীতে সমগ্র উত্তর পূর্বাঞ্চল থেকেই বিজেপি উৎখাত হবে কারণ জনগণ বিজেপির ক্ষমতালোভী বিভাজনের রাজনীতির স্বরূপ উপলব্ধি করতে পেরেছে।
প্রদেশ তৃণমূল সভাপতি রিপুণ বরা সমগ্র আসামবাসীকে তৃণমূলের পতাকায় ঐক‍্যবদ্ধ হয়ে বিজেপি সরকারের  সাম্প্রদায়িক বিভাজন নীতি, অর্থনৈতিক দুরাবস্থা, সীমাহীন দুর্ণীতির রুখে দাড়িয়ে বিজেপিকে রাজ‍্য থেকে উৎখাত করার আহ্বান জানান। 

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *