ইউপিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বরাকের মুখ উজ্জ্বল করলেন আয়ুষী

বরাক তরঙ্গ, ৩০ মে : বরাকের মুখ উজ্জ্বল করলেন লালার যুবতী। ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের সর্ব ভারতীয় স্তরে পরিচালিত সিভিল সার্ভিস পরীক্ষায় উত্তীর্ণ হলেন হাইলাকান্দি জেলার লালা এলাকার যুবতী আয়ুষী কালোয়ার। সোমবার ২০২১ সালের ইউপিএসসি পরীক্ষার  ৬১৮ নন্বর র‍্যাঙ্ক দখল করেন আয়ুষী। এই খবর ছড়িয়ে পড়তেই লালা শহরে খুশির জোয়ার বইছে।আয়ুসী ছাড়া এই তালিকায় স্থান করেছেন অসমের আরও দুই প্রার্থী৷

ইউপিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বরাকের মুখ উজ্জ্বল করলেন আয়ুষী

কাটলিছড়া চালমার্স উচ্চতর মাধ্যমিক স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তথা লালা শহরের স্টেশন রোডের বাসিন্দা লক্ষীনিবাস কালোয়া ও আশা কালোয়ারের ছোট মেয়ে আয়ুষী। নিজের প্রাথমিক শিক্ষা লাভ করে লালা শহরের মর্নিং গ্লোরি ইংরেজি মাধ্যম বিদ্যালয় থেকে। এরপর হাইলাকান্দির মনাছড়াতে থাকা জওহর নবোদয় বিদ্যালয় থেকে দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ হয়। তারপর শিলচরের ন্যাশনাল ইন্সটিটিউট অব টেকনোলজি থেকে ইলেকট্রনিক ও কমিউনিকেশন বিভাগে বিটেক ডিগ্রি নিয়ে বেঙ্গলোরের একটি বেসরকারি কোম্পানিতে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে নিজের কর্মজীবন আরম্ভ করেন। বর্তমানেও তিনি বেঙ্গালোরে রয়েছেন।

উল্লেখ্য, আয়ুষীর বড় বোন জাগৃতি কালোয়ার বর্তমানে করিমগঞ্জ জেলার ইলেকশন অফিসার হিসেবে কর্মরত রয়েছেন । আয়ুসির সাফল্যে লালার বিভিন্ন মহল থেকে তাঁকে শুভেচ্ছা জানানো হয়েছে ।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *